বার্সাকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় ক্ষমা চাইলেন মেসির ভাই

|

ছবি: সংগৃহীত

স্প্যানিশ ক্লাব বার্সেলোনাকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় ক্ষমা চেয়েছেন মেসির ভাই মাতিয়াস মেসি। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট দিয়ে ক্ষমা চান তিনি। ঐতিহ্যবাহী ক্লাবটি নিয়ে এমন মন্তব্য করা ঠিক হয়নি বলে জানিয়েছেন মাতিয়াস। খবর স্প্যানিশ জনপ্রিয় গণমাধ্যম মার্কার।

সম্প্রতি ছেলের লাইভ স্ট্রিমিং সার্ভিসে ভক্তদের প্রশ্নের উত্তর দিচ্ছিলেন মাতিয়াস। সেখানে কথা প্রসঙ্গে তিনি জানান, বার্সেলোনা ক্লাবকে কেউ-ই চিনতো না। মেসি সেই ক্লাবে যাওয়ার পর থেকেই ক্লাবটিকে পুরো বিশ্ব চিনে। বার্সেলোনায় গিয়ে কেউ জাদুঘর দেখে থাকলে দেখবেন সেটার পুরোটা মেসির। কিন্তু শেষ দিকে মেসির সাথে ক্লাবটি ভালো করেনি। আমরা (মেসি) বার্সেলোনায় ফিরব না। আর যদি ফিরি তাহলে ভালোভাবে সবকিছু পরিষ্কার করেই ফিরব। তার মধ্যে হুয়ান লাপোর্তাকে (বার্সার বর্তমান সভাপতি) লাথি মেরে বের করবো। মেসি বার্সাকে যা যা দিয়েছে, সেসবের জন্য তার কৃতজ্ঞতা বোধ নেই।

তার এমন মন্তব্যে চটেন বার্সেলোনা ভক্তরা। একইসঙ্গে মাতিয়াসের করা মন্তব্যের বিরুদ্ধে সমালোচনার ঝড় উঠে।

ছবি: সংগৃহীত

এরপরই নিজের মন্তব্যের জন্য ক্ষমা চাইলেন মাতিয়াস মেসি। বললেন, আমি আমার মন্তব্যের জন্য ক্ষমা চাই। আমি শুধু বন্ধু ও ছেলের সঙ্গে মজা করেছি। বার্সেলোনার মতো ক্লাবকে নিয়ে আমি কখনও এমন চিন্তা করতে পারি না। যে ক্লাবটি আমার পরিবার ও লিওকে এতকিছু দিয়েছে তাদের নিয়ে এমন মন্তব্য করায় আমি দুঃখ প্রকাশ করছি। আমাদের জন্য কাতালুনিয়া দ্বিতীয় বাড়ি।

তবে এ নিয়ে কোনো প্রশ্নের মুখে সম্মুখীন হতে হয়নি লিওনেল মেসিকে। মাতিয়াসের মন্তব্য ব্যক্তিগত মত হিসাবে বিষয়টি উড়িয়ে দিচ্ছে স্প্যানিশ গণমাধ্যম।

/আরআইএম/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply