বিপিএলে অব্যবস্থাপনা: দর্শক গ্যালারিতে টয়লেটের পানি!

|

নর্দান ১ নম্বর গেইটের গ্যালারির নিচের অংশ শৌচাগারের নোংরা পানিতে ছেয়ে গেছে।

বিপিএলে অব্যবস্থাপনা নতুন কিছু নয়। বিদ্যুৎ বিভ্রাট, টিকিট কালোবাজারি, খাবারের উচ্চ মূল্যের অভিযোগ পুরাতন ঘটনা। কিন্তু এবার মিরপুরে দেখা গেল এক ভিন্ন অব্যবস্থাপনা। খোদ দর্শক গ্যালারির চেয়ারের নিচে গড়াচ্ছে টয়লেটের পানি!

মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামের ১ নম্বর (নর্দান) গেটের গ্যালারির নিচের অংশ শৌচাগারের নোংরা পানিতে ছেয়ে গেছে। এতে তৈরি হয়েছে উৎকট দুর্গন্ধ ও স্যাঁতস্যাঁতে অবস্থার। এর মধ্যে বসেই খেলা দেখছেন দর্শকরা।

গাঁটের পয়সা খরচ করে খেলা দেখতে আসা দর্শকদের বসতে হচ্ছে এমন অস্বাস্থ্যকর পরিবেশে।

তারা অভিযোগ করে বলেন, আমরা ৭০০ টাকা দিয়ে টিকিট কেটে ঢুকেছি। পাশে জায়গা নেই। এখানে ওয়াশরুমের পানিতে ছেয়ে গেছে। অনেক দুর্গন্ধ। এখন এর মধ্যেই বসতে হচ্ছে, তাছাড়া উপায় নেই।

এদিকে খাবারের উচ্চ মূল্য নিয়েও তীব্র অভিযোগ ক্রিকেটপ্রেমীদের। ১০ টাকার পানি কিনতে হচ্ছে ৫০ টাকায়। যদিও এসব অভিযোগ সম্পর্কে জানতে যোগাযোগ করা হলে ফোন ধরেননি ভেন্যু ম্যানেজার।

প্রসঙ্গত, বাংলাদেশের ক্রিকেটের সবচেয়ে বড় শক্তি হিসেবে ধরা হয় দর্শকদের। গ্যালারিতে হাজারো টাইগার সমর্থকদের সরব উপস্থিতি সারা বিশ্বে সমাদৃত। টিকিটের মূল্য বাড়ানোর পরেও গাঁটের পয়সা খরচ করে খেলা দেখতে আসা দর্শকদের বসতে হচ্ছে এমন অস্বাস্থ্যকর পরিবেশে। স্টেডিয়ামের ভেতরের এমন অব্যবস্থাপনা দর্শকদের নিরুৎসাহিত করবে বলে মনে করছেন ক্রিকেটপ্রেমীরা। দ্রুত সমস্যা সমাধানের দাবি জানিয়েছেন তারা।

এএআর/ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply