ভালোবাসার টানে বিলাসী জীবন ফেলে গোপালগঞ্জে জার্মান তরুণী (ভিডিও)

|

জেনিফার ও চয়ন।

প্রিয় মানুষ আর ভালোবাসার টানে জার্মান নাগরিক জেনিফার স্টায়ার্স এখন বাংলাদেশে। বিলাসী জীবন ফেলে গোপালগঞ্জের এক অজপাড়া গাঁয়ে চয়ন ইসলাম নামের এক বাংলাদেশি যুবকের সাথে বেঁধেছেন ঘর। বিদেশি বউ পেয়ে দারুণ খুশি চয়নের পরিবার। জেনিফারকে একনজর দেখতে চয়নের বাড়িতে এখন ভিড় করছেন এলাকাবাসী।

মনের মানুষের টানে সাত সাগর পাড়ি দিয়ে জেনিফার স্টায়ার্স এসেছেন গোপালগঞ্জের কাশিয়ানিতে। জার্মানির মেয়ে এখন জোতকুরা গ্রামের বধু। এ গ্রামের চয়ন ইসলামের সাথে গত ১৯ ফেব্রুয়ারি বিয়ে হয়েছে জেনিফারের।

চয়ন জানান, তার বাবা রবিউল ইসলাম ইতালি প্রবাসী। ২০১৬ সালে তিনিও ভাগ্য অন্বেষণে পাড়ি জমান ইউরোপে। সেখানেই আলাপ তারপর পরিচয় থেকে পরিনয় চয়ন ও জেনিফারের। সম্প্রতি চয়ন দেশে ফিরলে জেনিফারও চলে আসেন তার খোঁজে।

জেনিফারের স্বামী চয়ন ইসলাম বলেন, আমি আমার পরিবারকে জানাই যে আমি ওকে বিয়ে করে বাংলাদেশে আনবো। শুনে আমার পরিবার খুব খুশি মনেই রাজী হয়। তাকে দেশে আনতে আমার আত্মীয়-স্বজনরাও অনেক সাহায্য করেছেন।

জার্মানির বাইলেফেল্ড স্টেটে বড় হওয়া জেনিফারের একজন মাধ্যমিকের শিক্ষার্থী। আধুনিক শহরের মেয়ে অল্পদিনেই খাপ খাইয়ে নিয়েছেন বাংলাদেশের গ্রামীন পরিবেশে।

জার্মান তরুণী জেনিফার স্টায়ার্স বলেন, বাংলাদেশের সকলের আতিথেয়তা আমাকে মুগ্ধ করেছে। তারা আমাকে সহজেই আপন করে নিয়েছে, যা শুনে আমার পরিবারও খুব খুশি।

জেনিফারকে একনজর দেখতে চয়নের বাড়িতে ভিড় করছে উৎসুক মানুষ। বিদেশী বউ পেয়ে খুশি চয়নের পরিবারের সদস্যরাও। এ যুগলবন্দী অটুট হোক, থাকুক অমলিন, সে দোয়াই চাইছেন চয়ন-জেনিফার দম্পতি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply