চাপে পড়ে নওয়াজ স্যারের বিরুদ্ধে অভিযোগ করেছি: সেই পরিচারিকা

|

নওয়াজউদ্দিন সিদ্দিকী ও পরিচারিকা স্বপ্না। ছবি : সংগৃহীত

চাপে পড়ে নওয়াজউদ্দিন সিদ্দিকীর বিরুদ্ধে অভিযোগ করেছেন বলে জানিয়েছেন সেই পরিচারিকা। একইসাথে তিনি এ ঘটনার জন্য ক্ষমাও চেয়েছেন অভিনেতার কাছে। খবর ইন্ডিয়া ডটকমের।

সম্প্রতি নওয়াজের দুবাইয়ের বাড়ির পরিচারিকা স্বপ্না কেঁদে কেঁদে ভিডিওতে বলেন, চাকরির নামে তাকে দুবাইতে নিয়ে গিয়ে বাচ্চা দেখার কাজ করাচ্ছেন নওয়াজ এবং তাকে বেতন দেয়া হয়নি। আলিয়া বাচ্চাদের নিয়ে দুবাই থেকে চলে আসার পরেও তাকে দুবাইয়ের বাড়িতে আটকে রাখা হয়েছে, এমনকি তার কাছে খাবারের টাকাও দেয়া হয়নি।

কিন্তু অভিযোগের দুদিন না যেতেই সুর পাল্টেছেন স্বপ্না। নতুন ভিডিওতে তিনি বলেন, আমি নওয়াজ স্যারের কাছে হাতজোড় করে ক্ষমা চাইছি। জানি আমি ক্ষমার যোগ্য নই। কিন্তু আমি যা করেছি, কারোর চাপে করেছি। আমি চাই না আপনার সঙ্গে খারাপ কিছু ঘটুক। আপনি খুবই ভালো মানুষ। যা হয়েছে তার জন্য আমি ক্ষমাপ্রার্থী। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিও দেখেছেন তা সম্পূর্ণ ভুল। আসলে ম্যাডাম আপনাকে মিথ্যা মামলায় ফাঁসাতে চাইছেন। আমি শুধু বলব, আপনি বাড়ি ফিরে যান।

প্রসঙ্গত, ২০২১ সালে নওয়াজউদ্দিন সিদ্দিকীর স্ত্রী আলিয়া দুই সন্তানকে নিয়ে দুবাই চলে যান। চলতি বছরের জানুয়ারিতেই আলিয়া ভারতে ফিরে আসেন। তারপর থেকে অভিনেতার সঙ্গে আন্ধেরির বাড়িটি নিয়ে লড়াই চলছে। বিয়ে নিয়েও রয়েছে আইনি জটিলতা। নওয়াজউদ্দিনের আইনজীবী সম্প্রতি দাবি করেছেন যে আলিয়া এখনও তার প্রথম স্বামী বিনয় ভার্গবের সঙ্গে বিবাহিত। নওয়াজউদ্দিন এবং আলিয়া ২০১১ সালে বিয়ে করেন।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply