তামিম-সাকিবের সমস্যা কখনো দেখিনি, সবই শোনা কথা: পাপন

|

তামিম ইকবাল এবং সাকিব আল হাসানের মধ্যে কোনো সমস্যা আছে এটা আমি নিজে কখনো দেখিনি, সবই শোনা কথা। সব থেকে এই কথাটা বেশি শুনি মিডিয়া থেকে। এমন মন্তব্য করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) হোটেল সোনারগাঁওয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

পাপন বলেন, তিন বছর আগেও ড্রেসিং রুমে কোনো সমস্যা আমি দেখিনি। লাস্ট তিন বছর আমি কিন্তু টিমের সাথে নেই। আগে আমি ওদের সাথে একই হোটেলে থাকতাম, সবকিছুই করতাম। তখন কোনো সমস্যা আমি দেখিনি। তামিম-সাকিবের সাথে সমস্যা আছে এটা কিন্তু আমি নিজে কখনো দেখিনি। সবই শোনা কথা। সব থেকে এই কথাটা বেশি শুনি মিডিয়া থেকে।

তিনি আরও বলেন, গত টি-টোয়েন্টি বিশ্বকাপের ড্রেসিং রুমে আমি অত্যন্ত ভালো পরিবেশ দেখেছি। কোনো সমস্যা দেখিনি। এর আগের কথা শুনেছি কিন্তু আমি দেখিনি। তারা দু’জনেই আমাকে আশ্বস্ত করেছে এটার সাথে খেলায় কোনো প্রভাব পড়বে না। আমিও সেটাই বলেছি। তামিমও সেটাই বলেছে।

আপনি তো একটা পরিবারের প্রধান। আপনি কী সাকিব-তামিমকে একসাথে নিয়ে বসতে পারেননি, এমন প্রশ্নের জবাবে নাজমুল হাসান পাপন বলেন, আসলে সমস্যাটা হচ্ছে, তাদের মধ্যে সমস্যাটা কী তাইতো জানি না। যদি সমস্যাটা জানতে পারতাম তাহলে কী করা যায় তার একটা পরিকল্পনা করতে পারতাম। অনেক দিন পর সবাই একসাথে খেলছে এখন বিষয়টি দেখার সুযোগ হবে। আমার মনে হয় কোনো সমস্যা হবে না কারণ প্রত্যেকেই দায়িত্বশীল, পেশাদার। টিমের কোনো ক্ষতি হবে এমন কিছু তারা করবে এটা আমার বিশ্বাস হয় না।
আরও পড়ুন: সাকিব-তামিম বলেছে যাই থাকুক খেলায় কোনো প্রভাব পড়বে না: পাপন
ড্রেসিং রুমে গ্রুপিং নিয়ে জানতে চাইলে বিসিবি সভাপতি বলেন, এখন যেহেতু একটা সিরিজ চলে আমি এই বিষয়ে কিছু বলবো না। তবে এই প্রশ্নের উত্তর আমি দিবো। জাতীয় টিমে গ্রুপিংয়ের কোনো অপশন নেই বলেও জানান তিনি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply