মামির সাথে পরকীয়া, ভাগনের ছুরিকাঘাতে মামার মৃত্যু

|

শরীয়তপুর প্রতিনিধি:

শরীয়তপুরের ভেদরগঞ্জের সখিপুরে পরকীয়ার জেরে ভাগনের ছুরিকাঘাতে প্রাণ গেল মামার। সখিপুর থানার ডিএম খালি ইউনিয়নের ওহাব ঢালী কান্দি এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় ভাগনেকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, সখিপুরের ঢালী কান্দি এলাকার রুবেল খাঁনের স্ত্রী শিমুলী আক্তারের সঙ্গে দীর্ঘদিন পরকীয়া সম্পর্ক ছিল রাজিব গাইনের। তারা সম্পর্কে মামি-ভাগনে। গত ২২ ফেব্রুয়ারি ওই এলাকায় পরকীয়ার বিষয়টি নিয়ে রুবেল ও রাজিবের বাকবিতণ্ডা হয়। বাগবিতণ্ডার এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে ভাগনে রাজিব তার মামা রুবেলকে ছুরি দিয়ে এলোপাতাড়িভাবে পেটে আঘাত করে পালিয়ে যায়।

পরে গুরুতর আহত অবস্থায় রুবেলকে স্থানীয়রা উদ্ধার করে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। গতকাল বুধবার সকাল সাড়ে ১০টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।আজ বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য রুবেলের মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালে নেয়া হয়েছে।

এ ঘটনায় বুধবার রাতে রুবেলের বাবা হাসু খা পাঁচজনকে আসামি করে সখিপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় শিমুলী, রাজিব গাইন, রাজিবের বাবা রসুল গাইন, মা সালমা বেগম ও বোন শিরিনা আক্তারকে আসামি করা হয়েছে। মামলার পর ঢালী কান্দি এলাকা থেকে প্রধান আসামি রাজিবকে গ্রেফতার করেছে পুলিশ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply