দলে পরিবর্তন ছাড়াই সিরিজে ফিরতে মরিয়া বাংলাদেশ

|

ছবি: সংগৃহীত

সমতায় ফেরা আর সিরিজ জয় নিশ্চিত করা এমন ভিন্ন দুই লক্ষ্য নিয়ে শুক্রবার (৩ মার্চ) দ্বিতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে বাংলাদেশ-ইংল্যান্ড। প্রথম ম্যাচের ব্যাটিং ব্যর্থতা কাটিয়ে সিরিজে সমতায় ফিরতে মরিয়া টাইগাররা।

অন্যদিকে, একাদশ অপরিবর্তিত রেখেই মাঠে নামবে বাংলাদেশ, এমন মন্তব্য করেছেন বাংলাদেশ দলের প্রধান কোচ চান্দিকা হাথুরুসিংহে।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রথম ওয়ানডেতে ডাভিড মালানের অপরাজিত সেঞ্চুরির কাছে পরাজয় স্বীকার করে টাইগাররা। কিন্তু পরিচিত কন্ডিশনে দ্বিতীয় ম্যাচেই ঘুরে দাঁড়াতে চায় চান্দিকা হাথুরুসিংহের দল। দুই ম্যাচের মাঝে এক দিনের বিরতি থাকায় আজ বৃহস্পতিবার পুরো দলকে বিশ্রাম দিয়েছে ম্যানেজেমন্ট। তবে টিম হোটেলে ব্যায়াম করেছেন ক্রিকেটাররা। সেই সাথে টিম মিটিংয়ে আলোচনা হয়েছে কীভাবে প্রথম ম্যাচের ভুল শুধরে ঘুরে দাঁড়ানো যায়, তা নিয়ে। লক্ষ্যটা পরিষ্কার, স্কোর বোর্ডে আরও বেশি রান যোগ করা।

ছবি: সংগৃহীত

প্রথম ওয়ানডে ম্যাচ হারলেও একই একাদশের ক্রিকেটারদের আরেকটি সুযোগ দিতে চান চান্দিকা হাথুরুসিংহে। ম্যাচ শুরুরু আগের দিন এমনই ইঙ্গিত দিয়ে রেখেছেন এই লঙ্কান। তবে, প্রয়োজন হলে শেষ ম্যাচে আসতে পারে রদবদল।

চান্দিকা হাথুরুসিংহে বলেন, আমি প্রথম দুই ম্যাচের একাদশে পরিবর্তন আনতে চাই না। আমি তাদের দেখতে চাই, ঢাকার দুই ওয়ানডেতে কেমন করছে তারা। এরপর প্রয়োজন হলে সিরিজের শেষ ম্যাচে একাদশে পরিবর্তন আনতে পারি।

/আরআইএম/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply