মিডিয়ার ওপরেই দোষ চাপালেন বিসিবি সভাপতি

|

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। ছবি : সংগৃহীত

সাকিব-তামিম ইস্যুতে নিজের করা মন্তব্যের পর এবার মিডিয়ার ওপরেই দোষ চাপিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। আগের বক্তব্যের সুর পাল্টে তিনি বলেন, আমিতো বলিনি সাকিব ও তামিমের মধ্যে কোনো সমস্যা আছে। আপনারা বলেছেন, আমি উত্তর দিয়েছি।

বৃহস্পতিবার (২ মার্চ) টিম বাংলাদেশকে উৎসাহ জোগাতে হোটেল সোনারগাঁয়ে গিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

তবে সাকিব-তামিমের সম্পর্ক খেলায় প্রভাব ফেলবে না জানিয়ে বিসিবি বস আরও বলেন, ওদের সাথে আমার কথা হয়েছে, খেলায় কোনো প্রভাব পড়বে না। বাইরে কি হচ্ছে ওটা আমার দেখার বিষয় না। কিন্তু এমন একটা ভাব দেখানো হচ্ছে যে আমি প্রশ্নটা তুলেছি। এখানে আমি আনিনি, আপনারাই প্রশ্ন করেন।

এদিকে বিসিবি সভাপতির পর গণমাধ্যমকে দুষেছেন সাকিব আল হাসানও। নিজের সম্পর্কে গণমাধ্যমে আসা সকল তথ্যকে গুজব বলে মন্তব্য করেন তিনি। বৃহস্পতিবার (২ মার্চ) রাতে রাজধানীতে একটি ফ্যাশন হাউজের অনুষ্ঠানে যোগ দিয়ে বাংলাদেশ টেস্ট ও টি টোয়েন্টি দলে অধিনায়ক বলেন, ‘আমার সম্পর্কে মিডিয়াতে যা আসে তার সবই গুজব এবং হাস্যকর।’

প্রসঙ্গত, কয়েকদিন আগেই সাকিব-তামিমের সম্পর্ক নিয়ে একটি ক্রিকেট সাইটকে বিসিবি সভাপতি বলেছিলেন- সাকিব ও তামিম কথা বলে না, তাদের সম্পর্কটা ভালো না। এতে করে ড্রেসিং রুমের পরিবেশটা অন্যরকম হয়ে উঠেছে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply