সাড়ে চার বছরের শিশুকে ধর্ষণ, কারাগারে ১৫ বছরের কিশোর

|

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার গোবিন্দগঞ্জে সাড়ে ৪ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে মিলন বাবু (১৫) নামে এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত বাবুর বাড়ি গোবিন্দগঞ্জ উপজেলার মিরাপাড়া গ্রামে। সে ওই গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

শুক্রবার (৩ মার্চ) দুপুরে গোবিন্দগঞ্জ নারী ও শিশু নির্যাতন আদালতের মাধ্যমে বাবুকে কারাগারে পাঠানো হয়। এরআগে, সকালে সাঘাটা উপজেলার পাকুরতলি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার ওসি ইজার উদ্দিন বলেন, গ্রেফতারকৃত আসামিকে আদালতে নেয়া হলে সে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেয়। এছাড়া, হাসপাতালে ভুক্তভোগী শিশুর ডাক্তারি পরীক্ষাও সম্পন্ন হয়েছে।

মামলার বরাত দিয়ে ওসি জানান, বৃহস্পতিবার (২ মার্চ) দুপুরের দিকে মিরপাড়া গ্রামের নিজ বাড়িতে একাই ছিল সাড়ে চার বছরের এক শিশু। বাড়ি ফাঁকা পেয়ে একই গ্রামের মিলন বাবু ঘরে ঢুকে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় শিশুর চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে সে পালিয়ে যায়। পরে অসুস্থ অবস্থায় শিশুটিকে হাসপাতালে ভর্তি করেন স্বজনরা। এ ঘটনায় ভুক্তভোগী শিশুর বাবা বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পর অভিযান চালিয়ে অভিযুক্ত মিলন বাবুকে গ্রেফতার করা হয়।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply