মৌসুমের শুরুতে যেসব বড় শিরোপা জয়ের লক্ষ্যস্থির করেছি, সেগুলো জিততে চাই: মেসি

|

ছবি: সংগৃহীত

সময় যতো গড়াচ্ছে লিওনেল মেসি নিজেকে নিয়ে যাচ্ছেন অনন্য এক স্থানে। সবশেষ ম্যাচে ক্লাব ক্যারিয়ারে গোল এবং অ্যাসিস্টের সংখ্যায় ১০০০ ছুঁয়েছেন এই আর্জেন্টাইন জাদুকর। এবার লক্ষ্য পিএসজির হয়ে শিরোপা জয় করা। বায়ার্ন মিউনিখের বিপক্ষে ফিরতি লেগ খেলার আগে পিএসজির ক্লাব ওয়েবসাইটে এমনটাই জানিয়েছেন লিওনেল মেসি। খবর দ্যা মিররের

গত মৌসুমের শুরুতে হুট করেই পিএসজিতে যোগ দিয়েছিলেন মেসি। অথচ বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়ন করতে গিয়েছিলেন তিনি। চুক্তিনামায় স্বাক্ষর করার ঠিক আগে জানতে পারেন কাতালান শহরে আর থাকতে পারছেন না। লা লিগার আর্থিক কাঠামোর নিয়ম অনুযায়ী, বার্সার সঙ্গে পারবেন না চুক্তি করতে। পরে দুই দিনের সিদ্ধান্তে প্যারিসে আসার সিদ্ধান্ত নেন। আর নতুন শহরে এসে প্রথম বছর মানিয়ে নিতে সময় লেগেছে।

ছবি: সংগৃহীত

তবে চলতি মৌসুমে দুর্দান্ত ছন্দে রয়েছেন ফুটবলের এই মহাতারকা। এরমধ্যেই করেছেন ১৮টি গোল। পাশাপাশি সতীর্থদের দিয়ে করিয়েছেন ১৬টি গোলও। সেরা পাঁচ লিগে আর্জেন্টাইন অধিনায়ক ছাড়া এমন রেকর্ড রয়েছে স্রেফ ক্লাব সতীর্থ নেইমারের। তবে এবার পিএসজির হয়ে শিরোপা জয়ই তার মূল লক্ষ্য।

লিওনেল মেসি বলেন, হ্যাঁ, খুব ভালো লাগছে। প্রথম বছর প্যারিসে মানিয়ে নিতে সময় লেগেছে। সেটি বিভিন্ন কারণে। কিন্তু এ মৌসুম অন্যভাবে শুরু করেছি। অনেক কিছু জেতার ইচ্ছে আছে মনে। আমি এই ক্লাব, শহর ও শহরের মানুষদের উপভোগ করতে শুরু করেছি। হ্যাঁ, খুব ভালো একটা মৌসুম কাটাচ্ছি। তবে আমার জীবনটাই এমন। প্রতিদিনই নিজেকে নিংড়ে দিই, আরও বেশি সাফল্য চাই। আমি প্যারিসের হয়ে শিরোপা জিততে চাই। মৌসুমের শুরুতে যেসব বড় শিরোপা জয়ের লক্ষ্যস্থির করেছি, সেগুলো জিততে চাই।

লিগ ওয়ানে শিরোপা ধরে রাখার মিশনে দারুণ অবস্থানে আছে মেসির ক্লাব। দ্বিতীয় স্থানে থাকা মার্শেইর সঙ্গে পয়েন্টের ব্যবধান ৮। তবে চ্যাম্পিয়ন্স লিগে বেশ পিছিয়ে আছে তারা। শেষ ষোলোর ম্যাচে ঘরের মাঠে বায়ার্ন মিউনিখের সঙ্গে হেরেছে তারা। আগামীকাল বুধবার (৮ মার্চ) ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে অ্যালিয়াঞ্জ অ্যারেনায় নামবে দলটি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply