মুন্সিগঞ্জে মোটরসাইকেল গ্যারেজে কর্মচারীর রহস্যজনক মৃত্যু

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়িতে একটি মোটরসাইকেল গ্যারেজে অর্পন দাস (১৪) নামের এক কিশোর কর্মচারীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৭) মার্চ) দুপুর ২টার দিকে উপজেলার আলদি বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত অর্পন দাস টঙ্গিবাড়ি উপজেলার কামারখাড়া গ্রামের মাদব দাসের ছেলে। মৃত্যুর সঠিক কারণ জানতে চেষ্টা চালাচ্ছে পুলিশ। বিষয়টি হত্যা না স্বাভাবিক মৃত্যু তা জানতে আইনগত ব্যবস্থার দাবি তুলেছে নিহতের পরিবার।

নিহতের স্বজন ও দোকান সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গত ৭ মাস ধরে অর্পন আলদি বাজারের আল-আমিন গ্যারেজে শ্রমিক হিসাবে কাজ করে আসছিল। মঙ্গলবার দুপুর ১টার দিকে গ্যারেজ থেকে অপর কর্মচারী শিশিরসহ ৩ জন মিলে অর্পনকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গ্যারেজ থেকে অর্পনকে হাসপাতালে নিয়ে আসা অপর কর্মচারী শিশির জানান, আমরা গ্যারেজে কাজ করছিলাম। হঠাৎ করে অর্পন মাটিতে পড়ে যায়। পরে সে নড়াচরা করছে না দেখে আমরা ৩ জন মিলে হাসপাতালে নিয়ে আসি।

নিহতের চাচা খিদিস দাস বলেন, দুপুরে আমাদের ফোন করে বলে অর্পন অসুস্থ তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। এসে দেখি মারা গেছে। দোকানের কর্মচারী মালিক একবার বলছে কারেন্টে লাগছে, আরেকবার বলছে স্ট্রোক করছে। তাদের কথার কোনো মিল নাই। সঠিক কারণ আমার জানতে চাই। অন্য কোনো কারণ আছে কিনা আমরা সুষ্ঠু তদন্ত চাই।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শৈবাল বসাক জানান, দুপুরে মৃত অবস্থায় কিশোরকে হাসপাতালে নিয়ে আসা হয়। তার শরীরে কোনো আঘাতজনিত চিহ্ন ছিল না। যারা নিয়ে আসে তারা বিদ্যুৎস্পৃষ্টের কথা বলে। ময়নাতদন্তের পরে মৃত্যুর কারণ জানা যাবে।

এ ব্যাপারে টঙ্গিবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাজিব খান বলেন, ঘটনাটি শুনেছি। তবে এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। এটি স্বাভাবিক না অস্বাভাবিক মৃত্যু হয়েছে সেটি নিয়ে তদন্ত চলছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply