ইসলামি বক্তার জিহ্বা কাটার মামলা থেকে সুমন ও রিমনের অব্যাহতির দাবি পরিবারের

|

আটককৃত আসামি সুমন ও রিমনের পরিবার এবং ভুক্তভোগী ইসলামি বক্তা।

আখাউড়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ইসলামি বক্তার জিহ্বা কাটার মামলায় আটক সুমন ও রিমনকে নির্দোষ দাবি করে তাদের মামলা থেকে অব্যাহতি দেয়ার দাবি করছেন পরিবারের সদস্যরা। মঙ্গলবার (১৪ মার্চ) তার পরিবারের পক্ষ থেকে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ অনুরোধ জানানো হয়।

মঙ্গলবার দুপুরে উপজেলার চাওড়া দৌলতবাড়ি গ্রামে সুমনের নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে ওই ঘটনায় সুমন ও রিমনকে নির্দোষ দাবী করেন তাদের পরিবার। শারীরিক প্রতিবন্ধী হওয়ায় মানবিক কারণে তাদেরকে জামিন দিয়ে মামলা থেকে অব্যাহতি দেয়ারও দাবি জানানো হয়।

এসময় সুমনের স্ত্রী লাকী আক্তার বলেন, আমার স্বামী সড়ক দুর্ঘটনায় আহত হয়ে একটি হাত ও একটি পা ভেঙে বর্তমানে পঙ্গু অবস্থায় আছেন। হুজুরের হামলার সাথে আমার স্বামী সুমন জড়িত নয়। চক্রান্ত করে তাকে ফাঁসানো হয়েছে। তাকে জামিন দিয়ে মামলা থেকে অব্যাহতি দেয়ার জোর দাবি জানানো হয়।

এসময় তিনি আরও বলেন, অভাব অনটনের সংসারে রোজগার করার মতো কেউ নেই। ৪টি শিশু সন্তান, বৃদ্ধ শ্বশুর-শাশুড়িসহ ১০-১২ জন মানুষ নিয়ে অসহায় অবস্থায় মানবেতর জীবন যাপন করছি।

একই অভিযোগ জানিয়ে আটক রিমনের মা তাহমিনা আক্তার বলেন, হুজুরের হামলার ঘটনার সাথে জড়িত নয় তার ছেলে। পরিকল্পিতভাবে ফাঁসানো হয়েছে রিমনকে। তাই ছেলের জামিন ও মামলা থেকে অব্যাহতি প্রার্থনা করেন তিনি।

প্রসঙ্গত, গত ৪ মার্চ রাতে আখাউড়ার আজমপুর এলাকায় ইসলামি বক্তা মুফতি শরীফুল ইসলাম নূরীর ওপর হামলা করে তার জিহ্বা কেটে নেয়া হয়। এ ঘটনায় সুমন ও রিমনসহ চারজনকে আটক করে র‍্যাব। বর্তমানে তারা ব্রাহ্মণবাড়িয়া জেলহাজতে আছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply