সারাবিয়ার কাছে পিএসজি কেবল কয়েকজন খেলোয়াড়ের সমষ্টি!

|

ছবি: সংগৃহীত

উলভস ফরোয়ার্ড পাবলো সারাবিয়া তার সাবেক ক্লাব প্যারিস সেন্ট জার্মেই নিয়ে মুখ খুলেছেন। চ্যাম্পিয়নস লিগ থেকে ফরাসি জায়ান্ট ক্লাবটির বিদায়ের পর পিএসজির ড্রেসিংরুমের পরিবেশ নিয়ে অনেক কানাঘুষাই শোনা গেছে। এবার সারাবিয়া জানালেন, অন্যান্য ক্লাবে যেরকম পরিবারের মতো একতা থাকে, সেটি অনুপস্থিত পিএসজিতে। বরং, ক্লাবটি যেন কেবল কয়েকজন খেলোয়াড়ের সমষ্টি। দ্য টেলিগ্রাফের খবর।

মেসি-নেইমার-এমবাপ্পের মতো মহাতারকাদের ভিড় পিএসজিতে। ক্লাবটির সংস্কৃতি ব্যাখ্যা করতে গেলে প্রথমেই আসবে তাদের কথা। অপেক্ষাকৃত কম উজ্জ্বল খেলোয়াড়দের জন্য যে এমন তারার হাট বিশেষ উপযোগী নয়, সেটাই যেন বেরিয়ে এসেছে সারাবিয়ার কথায়। ড্রেসিংরুমে একতার অভাব থাকলেও মেসি-নেইমার-এমবাপ্পেদের প্রতি সমীহও ঝরেছে তার কণ্ঠে।

ছবি: সংগৃহীত

দ্য টেলিগ্রাফকে দেয়া সাক্ষাৎকারে স্প্যানিশ ফরোয়ার্ড পাবলো সারাবিয়া বলেন, মেসি, এমবাপ্পে, নেইমারের মতো খেলোয়াড়ের সাথে খেলার অভিজ্ঞতা অবশ্যই দারুণ। তবে দলের জন্য নিজেকে গুরুত্বপূর্ণ মনে করাটাও আমার কাছে জরুরি। এরচেয়ে অন্য কোথাও চলে যাওয়াকেই আমি প্রাধান্য দেবো, যেখানে একতার বোধ আরও শক্তভাবে অনুভূত হবে। কেবল কয়েকজন খেলোয়াড়ের সমষ্টি যে ক্লাব, তার চেয়ে নিজেকে একটি দল ও একটি পরিবারের অংশ মনে করতে পারাটাই আমার কাছে গুরুত্বপূর্ণ।

আরও পড়ুন: আমরা কথা বলি না; রিয়াল কোচের সাথে সম্পর্ক নিয়ে হ্যাজার্ডের স্বীকারোক্তি

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply