স্ত্রীকে শতাধিকবার ছুরিকাঘাতে হত্যা স্বামীর, ২ বছরের ছেলেকেও দিলেন কুমিরের মুখে

|

ছবি: নিহত নারী ও শিশু।

ফ্লোরিডায় স্ত্রী ও সন্তানকে নৃশংসভাবে হত্যার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। ২০ বছর বয়সী ভুক্তভোগী ওই নারীর ক্ষতবিক্ষত দেহ পাওয়া যায় তাদের বাড়িতেই। অন্যদিকে ঘটনার কয়েক দিন পর বাড়ি থেকে কিছুটা দূরে একটি খালে কুমিরের মুখ থেকে উদ্ধার করা হয় ২ বছর বয়সী টাইলেন মসলের শরীর। অভিযুক্তের নাম থমাস মসলে (২১)। খবর ফক্স নিউজের।

পুলিশ বলছে, ওই নারীকে ১০০ বারেরও বেশি ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। তার মরদেহ মেলে বাড়ির ভেতর থেকেই। তবে নিখোঁজ ছিল ২ বছরের শিশুটি। কয়েকদিন খোঁজাখুঁজি করার পর বাড়ি থেকে কিছু দূরে একটি খালে কুমিরের মুখে দেখা যায় ওই শিশুর মরদেহ। পরে কুমিরটিকে গুলি করে মরদেহটি উদ্ধার করা হয়। তবে অভিযুক্ত থমাসকে এখনও গ্রেফতার করা যায়নি। অসুস্থ অবস্থায় তিনি হাসপাতালে ভর্তি আছেন।

ফ্লোরিডার পুলিশের ভাষ্য মতে, মা ও ছেলেকে সর্বশেষ ২৯ মার্চ জীবিত অবস্থায় দেখা গিয়েছিল। ওই দিন ওই নারীর জন্মদিন থাকায় তার পরিবারের লোকজন সেখানে শুভেচ্ছা জানাতে আসে। এরপর থেকেই তাদের সাথে আর কারোর যোগাযোগ ছিল না। তবে সেদিনই তাদের হত্যা করা হয়েছে কিনা তা এখনও নিশ্চিত নয় পুলিশ।

এ হত্যার কারণ সম্পর্কেও এখনও কিছু জানা যায়নি। থমাস কিছুটা সুস্থ হলে তাকে গ্রেফতার করা হবে বলে জানিয়েছে পুলিশ। তার বিরুদ্ধে এরই মধ্যে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply