প্রেমিকাকে ফেরাতে কনকনে শীতে ২১ ঘণ্টা হাঁটু গেড়ে বসেছিলেন প্রেমিক!

|

ছবি : সংগৃহীত

সম্পর্কে টানাপোড়েন থাকেই। মধুর সম্পর্কও কখনো কখনো অনুভূত হয় বিস্বাদ। কিন্তু তাই বলে তো ভালোবাসার মানুষকে ছেড়ে থাকা চলে না। প্রিয় মানুষ কোনও অভিমানে মুখ ফিরিয়ে নিলেও নতুন করে প্রেম নিবেদন করে ফেরাতে হয় অপর প্রান্তের মানুষটিকেই। তেমনই এক ঘটনা ঘটিয়েছেন চীনা এক যুবক।

প্রেমিকার সঙ্গে কিছুতেই বিচ্ছেদ চাননি তাই তাকে ফিরে পেতে করেছেন সর্বোচ্চ চেষ্টা। দিয়েছেন ভালোবাসার অগ্নিপরীক্ষা। কনকনে শীত আর বৃষ্টির মধ্যে গোলাপ হাতে টানা ২১ ঘণ্টা হাঁটু গেড়ে বসেছিলেন প্রেমিকার অফিসের বাইরে।

চীনের সিচুয়ান প্রদেশের দাঝাউ শহরে ঘটনা এটি। তিনি। প্রেমিকাকে ‘বিদায়’ বলতে চাননি। তাই গত ২৮ মার্চ বেলা ১টা থেকে পরদিন সকাল ১০টা পর্যন্ত ভবনের বাইরে হাঁটু গেড়ে বসেছিলেন ওই ব্যক্তি।

আশা ছিল, এতেও যদি প্রেমিকার মন বদলায়; যদি আবার তারা হতে পারেন একে অপরের মনের মানুষ।

জানা গেছে, চীনা যুবকের এমন অদ্ভুত কাণ্ড দেখে ওই সময় স্থানীয় লোকজন ভিড় জমান। লি নামে এক ব্যক্তি বলেন, আমাদের মধ্যে অনেকেই তাকে চলে যেতে বলেন। অনেকেই বলেন প্রেমিকার ফেরার ইচ্ছে নেই। তারপরও এখানে এভাবে থাকা অর্থহীন।

একপর্যায়ে ঘটনাস্থলে হাজির হয় পুলিশ। তারাও ওই ব্যক্তিকে ফিরে যেতে উদ্বুদ্ধ করে। তবে তিনি তাতে রাজি নন। তিনি পুলিশকে পাল্টা প্রশ্ন করে বলেন, এভাবে হাঁটু গেড়ে বসা কি অবৈধ? যদি অবৈধ না হয়, তাহলে আমাকে একা ছেড়ে দিন।

উল্লখ্য, তবে এ রকম হট্টগোলের মধ্যেও ওই প্রেমিকাকে সেখানে দেখা যায়নি।

সূত্র: এনডিটিভি ও সাউথ চায়না মর্নিং পোস্ট।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply