তৃতীয় শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেফতার

|

স্টাফ রিপোর্টার, মাদারীপুর :

মাদারীপুরের শিবচরে তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য মাদারীপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও ভুক্তভোগীর পারিবারিক সূত্রে জানা যায়, জেলার শিবচর উপজেলার মাদবরচর ইউনিয়নের চরকান্দি গ্রামের এক দরিদ্র দিনমজুরের ১১ বছরের মেয়ে তার নানা বাড়ি একই ইউনিয়নের শিকদারকান্দি গ্রামে বসবাস করে বাখরের কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণিতে লেখাপড়া করে। বৃহস্পতিবার সন্ধ্যায় ওই শিশুটি প্রকৃতির ডাকে সাড়া দিতে তার নানার ঘর থেকে বাইরে বের হয়। এ সময় প্রতিবেশী নানা মিজান সরদার (৫৫) শিশুটিকে ডেকে বাড়ির পাশে নিজের পোড়া মবিল রিফাইনিং কারখানায় নিয়ে যায়। সেখানে বিভিন্নভাবে ভয়ভীতি দেখিয়ে মিজান সরদার শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে।

এদিকে দীর্ঘ সময় অতিবাহিত হওয়ার পরও শিশুটি ঘরে ফিরে না আসায় পরিবারের সদস্যরা শিশুটিকে খুঁজতে বের হলে পথে অভিযুক্ত মিজান সরদারের পোড়া মবিল রিফাইনিং কারখানার শ্রমিক সাজ্জাদের সাথে দেখা হয়। এ সময় সাজ্জাদ জানায় মিজান সরদার শিশুটিকে নিয়ে কারখানার ভিতরে গিয়ে তাকে অন্যত্র কাজে পাঠিয়ে দিয়েছে। এ কথা শুনে পরিবারের লোকজন মিজান সরদারের কারখানায় গিয়ে ভিতর থেকে দরজা বন্ধ পেয়ে ডাকাডাকি করলে অভিযুক্ত মিজান সরদার দরজা খুলে দৌড়ে পালিয়ে যায়। পরে পরিবারের সদস্যরা শিশুটিকে সেখান থেকে আপত্তিকর অবস্থায় উদ্ধার করে শিবচর থানায় মামলা দায়ের করে।

শুক্রবার (৭ এপ্রিল) সকালে পুলিশ অভিযান চালিয়ে মাদবরচর এলাকা থেকে অভিযুক্ত মিজান সরদারকে গ্রেফতার করে দুপুরে মাদারীপুর ম্যাজিস্ট্রেট কোর্টে প্রেরণ করেছে ও শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য মাদারীপুর সদর হাসপাতালে পাঠিয়েছে। গ্রেফতারকৃত মিজান সরদার শিকদারকান্দি গ্রামের লুৎফর রহমান সরদারের ছেলে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply