আইপিএলে না যাওয়ার কারণ ‘ফ্যামিলি ইমার্জেন্সি’: সাকিব

|

ছবি: সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) থেকে নাম প্রত্যাহার করে নেয়ার কারণ জানিয়েছেন সাকিব আল হাসান। আইপিএলে যাওয়ার আগ্রহ থাকলেও পারিবারিক কারণে যেতে পারছেন না, আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট জয়ের পর মিরপুরে সংবাদ সম্মেলনে এমনটাই জানান বাংলাদেশ অধিনায়ক।

আয়ারল্যান্ডের বিপক্ষে আজ (৭ এপ্রিল) একমাত্র টেস্ট শেষ হলো বাংলাদেশের। আইরিশদের বিপক্ষে আগামী মে মাসে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। এই মাঝের সময়টাতে আইপিএল খেলতে সাকিব আল হাসান ও লিটন দাসকে ছুটি দিতে চায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সাকিব-লিটন অবশ্য টেস্ট ম্যাচ না খেলেই চলে যেতে চেয়েছিলেন। কিন্তু তাতে রাজি হয়নি বিসিবি। শেষ পর্যন্ত ক’দিন আগে জানা যায়, এবারের আসরে খেলতে যাচ্ছেন না সাকিব আল হাসান।

বেশ কিছুদিন ধরে দেশের ক্রিকেটে তুমুল আলোচনার পর অবশেষে আইপিএলে না যাওয়া নিয়ে সাকিবের নিজের ভাবনা জানা গেলো আয়ারল্যান্ডের বিপক্ষে মিরপুর টেস্ট শেষে। ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে জানতে চাওয়া হয়, আইপিএল খেলতে না পারায় তার মন খারাপ কিনা। সাকিব এর জবাবে বললেন, পারিবারিক সমস্যার কারণে সিদ্ধান্ত বদলাতে হয়েছে। আবার ঢাকা প্রিমিয়ার লিগে খেলবেন কিনা, এর উত্তরেও তিনি সামনে আনলেন পারিবারিক সমস্যাকে। রহস্য করে বললেন, খেলবো কিনা তা সময়ই বলে দিবে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply