দাম্পত্য কলহ নিয়ে ফেসবুক লাইভে অভিযোগ শেষে আত্মহত্যা যুবকের

|

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধা সদরে দাম্পত্য কলহের জেরে শাকিল খান নামে এক যুবকের আত্মহত্যা করার ঘটনা ঘটেছে। চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন তিনি। আত্মহত্যা করার আগে ফেসবুক লাইভে এসে শ্বশুরবাড়ির হুমকি-ধামকি বিরুদ্ধে অভিযোগ করেন ওই যুবক।

শনিবার (৮ এপ্রিল) সন্ধ্যায় গাইবান্ধা-বোনারপাড়া রেল লাইনের স্টোডিয়াম এলাকায় এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে রেলওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। নিহত শাকিল খান (২৪) সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের ভগবানপুর গ্রামের বাচ্চু খানের ছেলে।

শনিবার আত্মহত্যার কয়েক ঘণ্টা আগে ফেসবুক লাইভে আসেন শাকিল। ভিডিওটি এরই মধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে শুরুতে শাকিল তার গ্রামের নামসহ বাবা-মায়ের পরিচয় জানান। এরপর কান্নাভরা কণ্ঠে শাকিল জানান, এক মাস আগে তার বিয়ে হয়েছে। বিয়ের পর থেকেই তাকে বিভিন্নভাবে হুমকি-ধামকিসহ নানা ভয় দেখানো হচ্ছে। এরপরই লাইভটি বন্ধ হয়ে যায়।

শাকিলের স্বজনদের অভিযোগ, দাম্পত্য কলহের জেরে শাকিলের স্ত্রী তার বাবার বাড়িতে আছেন। স্থানীয়ভাবে দু’জনের সংসার করানোর চেষ্টা করা হলেও তার স্ত্রীসহ শ্বশুর-শাশুড়ি রাজি হয়নি। উল্টো তারা শাকিলের বিরুদ্ধে মামলা দেয়ার হুমকিসহ আরও বিভিন্নভাবে ভয়ভীতি দেখায় বলে অভিযোগ করেন স্বজনরা। এতে বাধ্য হয়ে শাকিল আত্মহত্যার পথ বেছে নিয়েছে বলে দাবি স্বজনদের।

স্থানীয়রা জানায়, শনিবার সন্ধ্যার কিছু আগে স্টোডিয়াম এলাকার রেল লাইনে ঘোরাঘুরি করতে দেখা যায় শাকিলকে। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা রংপুর এক্সপ্রেস ট্রেন আসলে শাকিল ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে সে।

বিষয়টি নিশ্চিত করে রেলওয়ে পুলিশের গাইবান্ধা ফাঁড়ির (ইনচার্জ) সেতাফুর রহমান জানান, ওই যুবকের মরদেহ উদ্ধারের পর ফাঁড়িতে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply