মহেশপুর সীমান্ত থেকে ৩৯ লাখ টাকার স্বর্ণের বারসহ আটক ৩

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত থেকে ৪৬৬ গ্রাম স্বর্ণসহ ৩ জনকে আটক করেছে বিজিবি। জব্দকৃত স্বর্ণের বাজার মূল্য প্রায় ৩৮ লক্ষ ৭৭ হাজার টাকা। বৃহস্পতিবার (১৩ এপ্রিল) রাত ৩টার দিকে উপজেলার নেপারমোড় এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- ঝিনাইদহের মহেশপুর উপজেলার নেপা ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে আলিমুল হক (২১), একই গ্রামের সোহরাব উদ্দিনের ছেলে আহসান হাবিব (৩২) এবং সেজিয়া কুল্লাহ গ্রামের আয়নাল হকের ছেলে এনামুল হক (২৮)।

৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে দিবাগত রাত ৩টার দিকে নেপার মোড় এলাকায় পাচারকারীর কাছ থেকে স্বর্ণ ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছে ছিনতাইকারীরা এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় বিজিবি। অভিযানে ৪৬৬ গ্রাম ওজনের ৮টি স্বর্ণের বারসহ পাচারকারী আলিমুল হক, ছিনতাইকারী এনামুল হক এবং মূল পরিকল্পনাকারী আহসান হাবিবকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, স্বর্ণ ছিনতাই, ছিনতাইয়ের পরিকল্পনা করা এবং পাচার করার অভিযোগে তাদের ব্যবহৃত মোটর সাইকেল এবং মোবাইল ফোন জব্দ করা হয়। এ ঘটনায় বিজিবির পক্ষ থেকে মামলা দায়ের করে আসামিদের মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply