মেহেদি কিনে দেয়ার কথা বলে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ

|

ছবি: প্রতীকী

গাইবান্ধা প্রতিনিধি :

গাইবান্ধা সদরে মেহেদি কিনে দেয়ার লোভ দেখিয়ে এক প্রতিবন্ধী কিশোরীকে (১৭) ধর্ষণের অভিযোগ উঠেছে সাগর চন্দ্র নামে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে থানায় মামলা করলেও অভিযুক্ত সাগর চন্দ্র ও হিমন্ত চন্দ্রকে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।

বুধবার (২৬ এপ্রিল) রাতে সদর থানায় মামলাটি দায়ের করা হয়। মামলায় সাগর চন্দ্র (৩৫) ও তার সহযোগী হিমন্ত চন্দ্র ষষ্টিকে (৩০) আসামি করা হয়। সাগর চন্দ্র সদর উপজেলার কাশদহ গ্রামের মৃত ঝরু চন্দ্রের ছেলে ও হিমন্ত চন্দ্র একই গ্রামের পূর্ণ চন্দ্রের ছেলে।

এর আগে, গত মঙ্গলবার (২৫ এপ্রিল) সকালে নিজ বাড়ির পাশে একটি নার্সারিতে ওই কিশোরীকে ধর্ষণের ঘটনা ঘটে। ১৭ বছরের ওই কিশোরী মানসিক প্রতিবন্ধী।

বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান বলেন, প্রাথমিক তদন্তে ওই কিশোরীকে ধর্ষণের আলামত পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে। হাসপাতালে চিকিৎসাধীন ওই কিশোরীর শারীরিক পরীক্ষা সম্পূর্ণ হয়েছে।

মামলার বরাত দিয়ে ওসি জানান, অভিযুক্ত প্রতিবেশী শ্রী সাগর চন্দ্র ও হিমন্ত চন্দ্র ওই প্রতিবন্ধী কিশোরীকে বেশ কিছুদিন ধরে উত্ত্যক্ত করেন। গত মঙ্গলবার সকালে বসতবাড়ির গাছের বাগানে অন্যদের সাথে খেলা করছিল ওই কিশোরী। এ সময় সুযোগ বুঝে আসামি হিমন্ত চন্দ্রের সহযোগিতায় সাগর চন্দ্র ওই মেয়েকে মেহেদি কিনে দেয়ার কথা বলে একটি নার্সারি বাগানে নিয়ে যায়। পরে তারা ওই মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করে। বিষয়টি স্থানীয়রা টের পেলে ঘটনাস্থল থেকে আসামিরা পালিয়ে যায়। পরে বাড়ির লোকজন ওই কিশোরীকে আহত অবস্থায় উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নেয়।

ভুক্তভোগী কিশোর মা বলেন, সাগর চন্দ্র এলাকায় বেশ প্রভাবশালী। প্রাণের ভয়ে ঘটনার কয়েকদিন পর থানায় এজাহার করেছি। তারা বিভিন্ন অপকর্মের সঙ্গে জড়িত। আমরা ওই লম্পটের বিচার চাই।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply