পিএসজি কোচের অনুমতি ছাড়াই সৌদি গেলেন মেসি

|

ছবি: সংগৃহীত

সবশেষ ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে লরিয়েঁর কাছে ৩-১ ব্যবধানে হেরে যায় বর্তমান ফ্রেঞ্চ চ্যাম্পিয়ন প্যারিস সেন্ট জার্মেই। দলের হারের দিনে মাঠে ম্লান ছিলেন আর্জেন্টাইন মহাতারকা। এমন পারফরমেন্সের পর ক্লাবটির সমর্থকরা দুয়োও দিয়েছেন তার নাম ধরে। এরপরই পিএসজি কোচ ক্রিস্তোফ গালতিয়ের ও ক্রীড়া উপদেষ্টা লুইস কাম্পোসের অনুমতি ছাড়াই সৌদি আরবে গেছেন লিওনেল মেসি। খবর ফরাসি গণমাধ্যম লেকিপের।

ফ্রান্সের গণমাধ্যম লেকিপ বলছে, লরাঁর বিপক্ষে ম্যাচের পরই সৌদিতে যাওয়ার অনুমিত চান মেসি। মঙ্গলবার পিএসজির ফুটবলারদের ছুটি থাকলেও গতকাল সোমবার তাদের অনুশীলনে সেশন ছিল। তাই কোচ ও ক্রীড়া উপদেষ্টা মেসির সেই আবেদন মানেননি। গালতিয়ের ও ক্যাম্পোসের কাছ থেকে অনুমতি না পেয়ে মেসি ক্লাবের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করেন। মেসি সৌদিতে যান তাদের অনুমতি নিয়ে।

অন্যদিকে, জানা গেছে, মেসি সৌদি আরবের পর্যটন মন্ত্রণালয়ের শুভেচ্ছা দূত। তারই অংশ হিসেবে তিনি সৌদি আরব সফরে গিয়েছেন। এর আগে তিনি গেল বছরের মে মাসে সৌদি আরব গিয়েছিলেন।

ছবি: সংগৃহীত

সোমবার তাকে স্বাগত জানিয়ে এবং মেসির পরিবারের ছবি দিয়ে সৌদি আরবের পর্যটন মন্ত্রণালয়ের মন্ত্রী আহমেদ আল কাতিব লিখেন, সৌদি আরবের জাদুকরী পর্যটন কেন্দ্রগুলো উপভোগ করতে এবং বাস্তব অভিজ্ঞতা দিতে মেসি ও তার পরিবারকে স্বাগত জানাতে পেরে আমি আনন্দিত। আমরা সারা বিশ্বের ভ্রমণ পিপাসুদের সৌদি আরবের ইউনিক সৌন্দর্য ও আতিথিয়েতার অভিজ্ঞতা উপভোগ করতে স্বাগত জানাই।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply