আমরা এশিয়া কাপ ও বিশ্বকাপ দুটির ফাইনালই জিতবো: শাহীন আফ্রিদি

|

ছবি: সংগৃহীত

গত এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে খেলেছে পাকিস্তান। কিন্তু দুটি ফাইনালেই হারের হতাশা সঙ্গী হয়েছে পাকিস্তানের। তবে পুরোনো ব্যর্থতা ভুলে আসন্ন এশিয়া কাপ ও ভারতের মাটিতে ওয়ানডে বিশ্বকাপ জিততে চান পাকিস্তানের পেস বোলিংয়ের স্তম্ভ শাহীন শাহ আফ্রিদি।

সম্প্রতি নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজ না জিততে পারলেও ৫ ম্যাচের ওয়ানডে সিরিজের শুরুর ৪ ম্যাচই জিতে নিয়েছে পাকিস্তান। আইসিসি ওয়ানডে র‍্যাঙ্কিং প্রবর্তনের পর এই প্রথম শীর্ষে উঠেছে বাবর আজমের দল।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

জিও নিউজকে দেওয়া এক সাক্ষাৎকারে শাহীন শাহ আফ্রিদি বলেন, ওয়ানডে ম্যাচগুলো আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এবার আমরা এশিয়া কাপ ও বিশ্বকাপ দুটির ফাইনালই জিতবো। দল হিসাবে আমরা আমরা ভারতের কন্ডিশন থেকে সুবিধা আদায় করার চেষ্টা করবো এবং ফাইনালে পাকিস্তানকে জয় এনে দেবো।

তার ব্যক্তিগত পারফরম্যান্স সম্পর্কে বলতে গিয়ে আফ্রিদি বলেন যে তিনি সর্বদা দলের জন্য তার সেরাটা দেয়ার চেষ্টা করেন। বোলিং, ব্যাটিং এবং ফিল্ডিং – তিনটি বিভাগেই ভালো পারফরমেন্স প্রদর্শনের প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

ছবি: সংগৃহীত

গত টি-টোয়েন্টি বিশ্বকাপে ইনজুরি নিয়ে খেলেছেন শাহীন। সামনে দুটি বড় টুর্নামেন্টে ইনজুরিমুক্ত শাহীনকে পাওয়ার ব্যাপারে তিনি বলেন, প্রথম ওভার হোক, দ্বিতীয় ওভার হোক কিংবা শেষ ওভার, আমার কাজ হলো প্রতিপক্ষকে আক্রমণ করা। যেকোনো ক্রিকেটারের ক্যারিয়ারে ইনজুরি অবিচ্ছেদ্য অংশ। এমনকি একটি যন্ত্রও মাঝেমাঝে বিকল হয়ে পড়ে। আমি চোটের সময়টায় অনেক কিছু শিখেছি। আশা করছি পাকিস্তানের হয়ে এভাবেই পারফর্ম করে যেতে পারবো।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply