সন্তানের জন্য ক্যারিয়ার ছাড়তে রাজি: প্রিয়াঙ্কা চোপড়া

|

বলিউডে সফলতার ঝান্ডা উড়িয়ে এখন হলিউডে কাজ করছেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানেও সফলতার চূড়ায় উঠেছেন অভিনেত্রী। বুজিয়েছেন, পরীশ্রম অ যোগ্যতার চেয়ে বড় কিছু নেই। কিন্তু এতো কিছুর মাঝেও পরিবারের কথা ভাবতে ভুল করেননি তিনি। এবার সন্তানের জন্য ক্যারিয়ার ছাড়তে রাজি বলে জানালেন তিনি। খবর ইন্ডিয়া টাইমসের।

সম্প্রতি অভিনেত্রীর এমন মন্তব্যে বেশ অবাক হয়েছেন প্রিয়াঙ্কার ভক্ত-অনুরাগীরা। হঠাৎ কী কারণে এই কথা বলেছেন? এমন প্রশ্ন ঘোরাফেরা করছে তাদের মনে।

প্রিয়াঙ্কা বলেন, আসল সম্পদ নাকি আছে তার ঘরেই আছে। প্রিয়ঙ্কার মনপ্রাণ জুড়ে এখন যে শুধুই তাঁর কন্যা, মালতী মেরি জোনাস। ২০২২ সালে সারোগেসির মাধ্যমে সন্তানকে পৃথিবীতে এনেছেন প্রিয়ঙ্কা ও তার স্বামী নিক জোনাস। গত বছর জানুয়ারিতেই মা হয়েছেন প্রিয়ঙ্কা। তার পর থেকে জীবনের রূপ-রস-গন্ধ বদলে গিয়েছে তার।

প্রিয়াঙ্কা বলেন, তার বাবা-মা তাকে এতো দূরে আনতে অনেক কষ্ট করেছেন। বরেলির জীবন ছেড়ে মুম্বাইতে আসা, সবই আমার ভালোর জন্য করেছেন তারা। মাত্র ১৭ বছর বয়সে আমি ক্যারিয়ার শুরু করেছি। বাকি কোনো কিছুকে কখনও এত গুরুত্ব দেইনি।

কন্যাকে সর্বক্ষণ সময় দিতে পারলেই মা হিসাবে নিজেকে পরিপূর্ণ মনে হয়, এমনটা জানিয়ে প্রিয়ঙ্কা বলেন, কাজের চাপে অনেক কিছু পেরে ওঠেন না। সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়ঙ্কা বললেন, মালতীর জন্য আমি ক্যারিয়ার ছাড়তে পারি।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply