চুয়াডাঙ্গায় চোরচক্রের ৬ সদস্য গ্রেফতার, ৯টি মোটরসাইকেল উদ্ধার

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় অভিযান চালিয়ে ৯টি চোরাই মোটরসাইকেলসহ চোরচক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৫ মে) দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল মামুন।

গ্রেফতারকৃতরা হলেন- আলমডাঙ্গা উপজেলার হাউসপুর গ্রামের বজলুর রহমানের ছেলে রাসেল মিয়া (৩২), একই এলাকার মারজুল রহমানের ছেলে সোহেল রানা (২৬), উদয়পুর গ্রামের আয়ুব আলীর ছেলে জাহিদুল ইসলাম (৩৭), কুমারি গ্রামের আব্দুল মজিদের ছেলে মারুফ হোসেন (২৩), কুষ্টিয়ার মিরপুর উপজেলার শ্রীরামপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে আব্বাস উদ্দিন (৪২) ও একই উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের মৃত মসলেম মণ্ডলের ছেলে জমির আলী (৩৫)।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

সংবাদ সম্মেলনে এসপি জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রোববার রাতে আলমডাঙ্গা পৌর এলাকার পশুহাট এলাকায় অভিযান চালিয়ে ৩টি চোরাই মোটরসাইকেলসহ দু’জনকে গ্রেফতার করে পুলিশ। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে গ্রেফতার করা হয় আরও ৪ জনকে। উদ্ধার করা হয় আরও ৬টি চোরাই মোটরসাইকেল। চুরির সাথে জড়িত থাকার প্রমাণসহ তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ সুপার আরও জানান, গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে। উদ্ধারকৃত মোটরসাইকেল প্রমাণ সাপেক্ষে মূল মালিকদের কাছে ফেরত দেয়ার উদ্যোগ নেয়া হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply