চুয়াডাঙ্গায় যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ১, আহত অন্তত ১৫

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গা থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী যাত্রীবাহী পূর্বাশা পরিবহনের একটি নৈশকোচ নিয়ন্ত্রণ হারিয়ে খাদে উল্টে গেছে। এতে ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন বাসের সুপারভাইজার সাগর হোসেন (২৫)। দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ যাত্রী। আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর ও ঝিনাইদহ হাসপাতালে নেয়া হয়েছে।

মঙ্গলবার (১৫ মে) রাত পৌনে ১২টার দিকে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ মহাসড়কের বদরগঞ্জবাজারের অদূরে এ দুর্ঘটনা ঘটে। নিহত সাগর হোসেন চুয়াডাঙ্গার দর্শনা পৌর শহরের ইসলাম পাড়ার তাহসান ইসলাম বাবু কসাইয়ের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার রাত ১১টা ১৫ মিনিটে চুয়াডাঙ্গা থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যায় পূর্বাশা পরিবহনের একটি নৈশকোচ। যাত্রীবাহী বাসটি চুয়াডাঙ্গার বদরগঞ্জ বাজার পার হলেই রাস্তার উপর পড়ে থাকা পিচ্ছিল কাদায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে ছিটকে ডান পাশের একটি খাদে পড়ে যায়। পর পর তিনবার উল্টে যায় বাসটি। এতে ঘটনাস্থলেই নিহত হন সুপারভাইজার সাগর হোসেন। আহত হন বাসের অধিকাংশ যাত্রী।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় চুয়াডাঙ্গা ও ঝিনাইদহ ফায়ার ও সিভিল ডিফেন্সের সদস্যরা। আহতদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল ও ঝিনাহদহ সদর হাসপাতালে পাঠানো হয়।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

চুয়াডাঙ্গার পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন জানান, দুর্ঘটনায় ১২ থেকে ১৫ জন যাত্রী গুরুতর আহত ও একজন বাসের সুপারভাইজার নিহতের খবর পাওয়া গেছে। চুয়াডাঙ্গা ও ঝিনাইদহের ফায়ারসার্ভিস ও পুলিশ উদ্ধার কাজে নিয়োজিত আছে।

চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম সরকার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত পৌঁছে উদ্ধার কাজ শুরু করি। একজন ঘটনাস্থলেই নিহত হন এবং গুরুতর আহত অবস্থায় ৯ জনকে উদ্ধার করা হয়েছে। বাসের ভেতর থেকে আহত যাত্রীদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। বাসটি উল্টে পড়ে আছে। উদ্ধারে কাজ চলছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply