মেসিকে পেতে ৫০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব আল হিলালের!

|

ছবি: সংগৃহীত

পিএসজির সঙ্গে মেসির সম্পর্ক দিনে দিনে অবনতি হচ্ছে। চুক্তি নবায়ন নিয়ে কয়েক দফা আলোচনা চললেও তা আলোর মুখ দেখেনি। এমন সময়ে মেসিকে পেতে টাকার অঙ্ক আরও বাড়িয়েছে সৌদি ক্লাব আল হিলাল, এমন গুঞ্জন শোনা যাচ্ছে। খবর ফোর্বসের ও গোল ডটকমের।

স্প্যানিশ সংবাদমাধ্যম কাদেনা সারের বরাত দিয়ে গোল ডটকম জানায়, রেকর্ড সাতবারের ব্যালন ডি’অর জয়ী মেসির জন্য এক ধাক্কায় ১০০ মিলিয়ন ইউরো বাড়িয়েছে আল-হিলাল। এর আগে ৪০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছিল ক্লাবটি। অর্থাৎ নতুন প্রস্তাবে ৫০০ মিলিয়ন ইউরো অর্থাৎ অর্ধ বিলিয়ন ইউরো পাবেন আর্জেন্টাইন অধিনায়ক।

পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর সৌদি ক্লাব আল-নাসরে যোগ দেয়ার পর থেকেই আলোচনায় লিওনেল মেসি। তাকে দলে ভেড়াতে বেশকবার আরেক সৌদি ক্লাব আল হিলালের নাম শোনা গেলেও সবকিছু গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন মেসির পরিবার। তবে মেসিকে পাওয়াটা যে এত সহজ হবে না তা ভালোই জানা আল হিলালের। তাই হয়তো টাকার অঙ্ক বাড়িয়ে তাকে দলে নেয়ার চেষ্টা সৌদি প্রো লিগের প্রভাবশালী ক্লাবটির।

অবশ্য মেসিকে ফেরাতে মুখিয়ে রয়েছে বার্সেলোনাও। তবে ক্লাবের যে অর্থনৈতিক অবস্থা তাতে কাজটা বেজায় কঠিন তাদের জন্য। খরচ কমাতে হবে ২০০ মিলিয়ন ইউরো। আর পথটা সহজ করতে লা লিগা কর্তৃপক্ষের সঙ্গে কয়েক দফা বৈঠকে বসেছে ব্লুগ্রানারা। তবে আল-হিলালের নতুন এই প্রস্তাব তাদের চ্যালেঞ্জটা আরও বাড়িয়ে দিচ্ছে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply