ভোলায় গৃহবধূ কুলসুম হত্যার রহস্য উন্মোচন, গ্রেফতার স্বামী

|

ভোলা প্রতিনিধি:

ভোলায় আলোচিত গৃহবধূ কুলসুম হত্যা মামলার রহস্য উন্মোচন করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের স্বামী মো. তছির সাজিকে গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার (১৮ মে) আদালতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, গত ২৮ এপ্রিল ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের রামদাসকান্দি গ্রামের সাজি বাড়ির বাসিন্দা তছির সাজি ও তার চাচাতো ভাইদের মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এর জেরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের বেশ কয়েকজন মারাত্মক আহত হয়। পরে উভয় পক্ষই মামলা করে। প্রতিপক্ষের মামলার ১ নম্বর আসামি ছিলেন তছির সাজি, তিনি র্দীঘদিন পলাতক ছিলেন।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

এ ঘটনায় তছির সাজি তার প্রতিপক্ষকে ফাঁসাতে গত ১৪ মে রাতে বাড়িতে আসে। এ সময় স্ত্রীকে পানের সাথে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে দা দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরদিন তার স্ত্রী হত্যার ঘটনায় খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ তদন্ত শুরু করে। ওই দিনই তছির সাজিকে মারধরের মামলায় গ্রেফতার করে আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হয়। পরে আদালত রিমান্ড মঞ্জুর করলে পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ শুরু করে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে তার স্ত্রীকে হত্যার দায় স্বীকার করে এবং ঘটনার বর্ণনা দেয়।

পরে বৃহস্পতিবার সকালে পুলিশ তাকে নিয়ে তার বাড়ির পুকুর থেকে হত্যার কাজে ব্যবহৃত দা ও তার হত্যার সময় পরা রক্তাক্ত জামা-কাপড় উদ্ধার করে। এরপর তাকে হত্যা মামলার গ্রেফতার দেখিয়ে আজ আদালতে প্রেরণ করে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply