আমার মনে হয় না ভিনিসিয়াস রিয়াল ছাড়বে: আনচেলত্তি

|

ছবি: সংগৃহীত

বারবার বর্ণবাদের শিকার হয়ে ভীষণ ক্ষুব্ধ ও হতাশ ব্রাজিলিয়ান তারকা ফরোয়ার্ড ভিনিসিয়াস জুনিয়র। ক্ষোভ উগরে দিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। এমনকি লা লিগা সভাপতিরও প্রকাশ্যে সমালোচনা করেছেন তিনি। অনেকের মনে ধারণা জন্মেছে, হয়তো রিয়াল মাদ্রিদ ছেড়ে চলে যেতে পারেন এই ব্রাজিলিয়ান। তবে তেমন কোনো শঙ্কা নেই বলে মনে করেন রিয়ালের কোচ কার্লো আনচেলত্তি।

এই ইতালিয়ানের দৃঢ় বিশ্বাস, রিয়ালের হয়েই খেলা চালিয়ে যাবেন এই তরুণ ফরোয়ার্ড। রিয়ালের পরবর্তী ম্যাচ বুধবার (২৪ মে) রায়ো ভাইয়েকানোর বিপক্ষে। লা লিগায় এই ম্যাচের আগের দিন আনচেলত্তির কাছে জানতে চাওয়া হয়, ভিনিসিয়াস ক্লাব ছাড়তে পারেন কিনা।

কার্লো আনচেলত্তি বলেন, আমার মনে হয় না (ভিনিসিয়াস রিয়াল ছাড়বে), কারণ সে ফুটবল ভালোবাসে এবং সে রিয়াল মাদ্রিদকে ভালোবাসে। ক্লাবের প্রতি তার অনেক ভালোবাসা রয়েছে এবং এখানেই সে তার ক্যারিয়ার গড়তে চায়। সে তার উদ্যম হারায়নি। আমরা তার (লাল কার্ডের) নিষেধাজ্ঞার মেয়াদ দেখবো এবং তাকে তখন ছুটি দেয়ার ব্যাপারে ভেবে দেখবো। সে যদি দুই ম্যাচের জন্য নিষিদ্ধ হয়, তাহলে আথলেতিক বিলবাওয়ের বিপক্ষে প্রস্তুতির জন্য তাকে এক সপ্তাহের ছুটি দেব। আর যদি এক ম্যাচের জন্য নিষিদ্ধ হয়, তাহলে সেভিয়ার বিপক্ষে সে খেলবে।

আরএফইএফ জানিয়েছে, যদিও ভ্যালেন্সিয়ার বিরুদ্ধে লাল কার্ডের জন্য কোনো ম্যাচেই বাইরে থাকতে হবে না ভিনিসিয়াসকে। সেহেতু আজকেই মাঠে দেখা যেতে পারে ভিনিসিয়াসকে।

ভাইয়েকানো ম্যাচের পর রিয়ালের পরবর্তী ম্যাচ লিগে সেভিয়ার বিপক্ষে, আগামী শনিবার। আনচেলত্তির দলের মৌসুমের শেষ ম্যাচ আগামী ৪ জুন, প্রতিপক্ষ আথলেটিক বিলবাও।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply