গড়াই নদী থেকে ঢাবি ছাত্রের মরদেহ উদ্ধার

|

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়ার কুমারখালীর গড়াই নদীতে বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার দুই দিন পর ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তানভীরের (২৩) মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (১২ জুন) বিকেলে কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের কুমারখালী উপজেলার গড়াই রেল সেতুর নিচে নিখোঁজ হন তিনি। তানভীরের বাড়ি বরগুনা জেলায়। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র।

বুধবার (১৪ জুন) সকাল এগারোটার দিকে স্থানীয় ডুবুরিদের সহযোগিতায় তানভীরের মরদেহ উদ্ধার করা হয়।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

নিহত তানভীরের বন্ধুরা জানায়, তানভীর ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের ১৩ জন বন্ধু নিয়ে মাইক্রোবাসে করে মেহেরপুর ও কুষ্টিয়ার বিভিন্ন পর্যটন এলাকায় ঘুরতে যান। তারা প্রথমে মেহেরপুরের মুজিবনগরে যান। সেখান থেকে যান কুষ্টিয়ায় ফকির লালন শাহের মাজারে এবং শিলাইদহ রবীন্দ্র কুটিবাড়ী থেকে ফেরার সময় নদীতে নামেন। ওই দিন বিকেলে কুমারখালী লাহিনীপাড়া এলাকায় গড়াই নদীর রেলসেতুর নিচে নামেন ৯ বন্ধু। তারা গড়াই নদীতে নেমে গোসল করেন। এ সময় তানভীরসহ তিনজন পানির স্রোতে তলিয়ে যায়। পরে ৫ সদস্যের ডুবুরি দল গড়াই নদীতে নিখোঁজ ছাত্রকে উদ্ধারে অভিযানে নামে। স্থানীয়দের সহায়তায় দু’জনকে উদ্ধার করা গেলেও সেদিন তানভীরের সন্ধান পাওয়া যায়নি। আজ (১৪ জুন) বেলা সাড়ে ১১টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় কুষ্টিয়ার জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম, পুলিশ সুপার মো. খাইরুল আলম, কুমারখালীর ইউএনও বিতান কুমারসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply