নাজিরপুরে উপজেলা আওয়ামী লীগ নেতার ‘আপত্তিকর’ ভিডিও ভাইরাল

|

নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আশুতোষ বেপারী (৪৬)।

পিরোজপুর প্রতিনিধি:

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আশুতোষ বেপারীর (৪৬) ভাইরাল হওয়া ভিডিও নিয়ে তোলপাড় চলছে পিরোজপুরের নাজিরপুরে। স্থানীয়রা বলছেন, দায়িত্বশীল নেতার এমন কর্মকাণ্ড আপত্তিকর ও অগ্রহণযোগ্য। এ ঘটনায় জেলা জুড়েই বইছে সমালোচনার ঝড়।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, একটি সুদৃশ্য কক্ষে বস্ত্রহীন অবস্থায় মদ পান করছেন আশুতোষ ব্যাপারী। এ সময় সেখানে থাকা আরেক নারীকে নিজ হাতে মদ খাইয়ে দিতেও দেখা যায় তাকে। আরেকটি ভিডিওতে দুজন নারীর সাথে অন্তরঙ্গ অবস্থায়ও দেখা গেছে তাকে।

নাম না প্রকাশের শর্তে একাধিক স্থানীয় আওয়ামী লীগ নেতা জানান, চেয়ারম্যান আশুতোষ বেপারী এখনও অবিবাহিত। ইউনিয়ন পরিষদের উপর তলার একটি রুমে ও নিজ বাড়িতে নিয়মিত মদের আসর বসান তিনি। সেখানে বিভিন্ন নারীদের নিয়ে কুকীর্তি করেন।

এ প্রসঙ্গে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন খান জানান, এটি নাজিরপুরে না ঢাকায় ঘটেছে বলে শুনলাম। নাজিরপুরে ঘটলে কিছু বলতে পারতাম। এ বিষয়ে আমি তেমন কিছু জানি না, আজই শুনলাম।

পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কানাই লাল বিশ্বাস এ প্রসঙ্গে বলেন, এ বিষয়ে এখনও কোনো অভিযোগ পাইনি, কেউ কিছু জানায়নি। আমি কোনো ভিডিও দেখিনি। তবে আজ কোর্টে বসে লোক মুখে বিভিন্ন কথা শুনেছি। যা বলা হচ্ছে তেমন কিছু হলে দলের গঠনতন্ত্র অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply