পিএসজিতে থাকতে এমবাপ্পেকে অনুরোধ করবেন ফরাসি প্রেসিডেন্ট

|

কিলিয়ান এমবাপ্পে ও ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাকরন। ছবি: সংগৃহীত

পিএসজির সাথে দুই বছরের চুক্তি হয়েছিল ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পের। চুক্তিতে বলা হয়েছিল এমবাপ্পে চাইলে আরও এক বছর বাড়ানো যাবে চুক্তির মেয়াদ। তবে ক্লাব কর্তৃপক্ষকে তা ২০২৩ সালের জুলাইয়ের মধ্যে জানাতে হবে। কিন্তু প্যারিসের ক্লাবটিতে আর থাকতে চান না এমবাপ্পে। মেয়াদ শেষ করে আগামী বছরই পিএসজি ছাড়তে চান তিনি। খবর গোল ডটকমের।

এদিকে তার এ সিদ্ধান্ত জানার পর দৃশ্যপটে হাজির খোদ দেশটির প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাকরন। প্রেসিডেন্ট জানান, পিএসজিতে থাকতে তিনি ব্যক্তিগতভাবে এমবাপ্পেকে বোঝানোর চেষ্টা করবেন; যেন আগামী মৌসুমও তিনি ফরাসি ক্লাবের সাথে থাকেন।

এর আগে গত বছর রিয়াল মাদ্রিদে চলে যাওয়া প্রায় নিশ্চিত করে ফেলেছিলেন এমবাপ্পে। সেই বারও তাকে পিএসজিতে থেকে যেতে অনুরোধ করেছিলেন ম্যাকরন।

সর্বশেষ কয়েক দিন আগে এমবাপ্পে ক্লাব কর্তৃপক্ষকে চিঠি লিখে জানান, সুযোগ থাকলেও বাড়তি এক বছর তিনি পিএসজিতে থাকবেন না। ২০২৪ সালের জুনে চুক্তির মেয়াদ পূর্ণ করে চলে যাবেন।

এমবাপ্পের চিঠি পাওয়ার পর নড়েচড়ে বসে পিএসজি কর্তৃপক্ষ। চুক্তি শেষ করে ‘ফ্রি এজেন্ট’ হিসেবে গেলে পিএসজি এমবাপ্পের দলবদল বাবদ কিছুই পাবে না। বরং এ বছর ছেড়ে দিলে বিক্রি বাবদ অর্থ পাওয়া যাবে। পরিস্থিতি যখন এমন, তখন পিএসজির জন্য আশাবাদের কথা শোনালেন ফরাসি প্রেসিডেন্ট।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply