২০২৬ বিশ্বকাপ না খেলার বিষয়ে মেসি যেটি ভাবছে তাতে যুক্তি আছে: স্কালোনি

|

মেসি অযথা কিছু বলেন না, ২০২৬ বিশ্বকাপ না খেলার বিষয়ে সে যা ভাবছে তাতে যুক্তি আছে বলে জানিয়েছেন আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি। বৃহস্পতিবার (১৫ জুন) অস্ট্রেলিয়ার সাথে প্রীতি ম্যাচের আগে এমনটাই জানান তিনি।

এশিয়া সফরে ব্যস্ত সময় পার করছে বিশ্বকাপ জয়ী দল আর্জেন্টিনা। তবে চীন পৌঁছেই ভক্তদের মন খারাপ করে দেন দলটির অধিনায়ক লিওনেল মেসি। জানান, ২০২৬ বিশ্বকাপে খেলা হবে না তার। পরের বিশ্বকাপে মেসিকে পাওয়ার আশাটা সব থেকে বেশি দেখিয়েছিলেন আকাশি-নীলদের কোচ লিওনেল স্কালোনিই।

লিওনেল স্কালোনি বলেন, আমি মনে করি, মেসি খুবই বিচক্ষণ। সে মিথ্যা বলে না। অযথা কিছু বলে না। বাস্তবতা হলো সে অবশ্যই দেখবে, বিশ্বকাপ খেলার মতো অবস্থায় সে আছে কিনা। সবকিছু দেখেশুনেই আমরা সিদ্ধান্ত নেবো। সেটিই যুক্তিসঙ্গত হবে।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

২০২৬ বিশ্বকাপে মেসির বয়স হবে ৩৯ বছর। সেই সময় মেসি বিশ্বকাপ খেলার অবস্থায় থাকবেন কিনা তা এক বড় প্রশ্ন। তাই মেসির বিশ্বকাপ খেলা নিয়ে এখনি কিছু ভাবতে চান না কোচ।

স্কালোনি আরও বলেন, এখনো বিশ্বকাপের অনেক বাকি, আমাদের অনেক কিছু করতে হবে। সুতরাং এসব নিয়ে এখন ভেবে লাভ নেই। সিদ্ধান্তটা মেসিই নিবে। সে যা বলেছে তা যুক্তিযুক্ত। আমাদের দেখতে হবে। সে কতটা খেলার অবস্থায় আছে এবং সে আদৌ খেলতে চায় কিনা।

এদিকে, অস্ট্রেলিয়া সাথে প্রীতি ম্যাচে জয়ের পর মেসি বলেন, বিশ্বকাপের আগে কোপা আমেরিকা ও কোয়ালিফায়ারের মতো অনেক ধাপ পার হতে হবে তাদের। তাইতো সেসব নিয়েই বেশি চিন্তা তার। তবে পরের বিশ্বকাপে খেলাটা তার জন্য কঠিন হবে বলেও জানান তিনি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply