ঈদে আসছে সাবিলা নূরের নতুন ওয়েব সিরিজ ‘মারকিউলিস’

|

বর্তমান দর্শকদের মধ্যে ওয়েব সিরিজ খুবই জনপ্রিয়। এরইমধ্যে দেশের বেশ কয়েকটি সিরিজ দর্শকদের মাঝে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে। এবারের আসন্ন ঈদে সত্য ঘটনা অবলম্বনে আসছে ওয়েব সিরিজ ‘মারকিউলিস’। সিরিজটি নির্মাণ করেছেন আবু শাহেদ ইমন। একঝাঁক তারকা নিয়ে নির্মিত হয়েছে ‘মারকিউলিস’। রহস্য, অবিশ্বাস ও রোমাঞ্চের গল্পে তৈরি তারকাবহুল এই সিরিজের ট্রেলার এবং গান মুক্তির পর আলোচিত হয়েছে।

‘একজনের সঙ্গে জাস্টিস করতে গিয়ে আমি তোমার সাথে ইনজাস্টিস করে ফেলেছি’— এধরনের একটি সংলাপ দিয়ে শুরু সিরিজটির ট্রেলার। মূলত, দুই মিনিটের সংক্ষিপ্ত ট্রেলার দেখে বোঝা যায়, একজনের হাতে খুন হয়েছে জয়িতার প্রেমিক। হত্যার রহস্য উন্মোচন করতে গিয়ে বিভ্রান্তিতে আটকে যায় জয়িতা। সামনে আসতে থাকে একের পর এক সব অবিশ্বাস্য সত্য ঘটনা।

প্রসঙ্গত, সত্য ঘটনার ছায়া অবলম্বনে মোট আট পর্বের সিরিজটি নির্মাণ করেছেন আবু শাহেদ ইমন। গত বৃহস্পতিবার (২২ জুন) রাতে মুক্তি পেয়েছে সিরিজের গান ‘তোমার কথার মালায়’। পরিচালক আবু শাহেদ ইমনের কথায় গানটি গেয়েছেন ইমন চৌধুরী ও মাশা ইসলাম। রোমান্টিক ধাঁচের গানটি বেশ পছন্দ করেছেন দর্শকেরা।

মূলত, এই সিরিজটি দিয়ে প্রথমবার স্ট্রিমিং প্ল্যাটফর্মে নাম লেখাচ্ছেন সাবিলা। কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে সাবিলা বলেন, আমাদের টিমটি অনেক বড় ছিল। সেখানে ধরে ধরে কাজ করতে হয়েছে। এমনকি, শীতের মধ্যে ঘণ্টার পর ঘণ্টা বসে থেকেছি। তারপরও কোনো ছাড় দিয়ে কাজ করিনি। এই কাজের অভিজ্ঞতা আমার সঙ্গে সারা জীবন থাকবে।

মারকিউলিস সিরিজে অভিনয় করেছেন অন্যতম গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমও। সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সাবিলা নূর। এ ছাড়াও রয়েছেন, জাকিয়া বারী মম, ইরেশ যাকের, ফজলুর রহমান বাবু, মাজনুন মিজান, রাশেদ মামুন অপু, মিলি বাশার, শরীফ সিরাজ, সাবেরী আলম, আইশা খান, নাজিবা বাশারসহ আরও অনেকে।

এআই/এটিএম





সম্পর্কিত আরও পড়ুন






Leave a reply