৯ বছরের শিশুকে পানিতে ফেলে হত্যার অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জ সদরে আবু বক্কর সিদ্দিক নামের এক ৯ বছর শিশুকে পানিতে ফেলে হত্যার ঘটনা ঘটেছে। রোববার (২৫ জুন) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার পঞ্চসার ইউনিয়নের গোসাইভাগ এলাকায় এ ঘটনা ঘটে৷

পরিবারের অভিযোগ, একই এলাকার প্রতিবেশী রফিকের ছেলে দ্বীন ইসলাম তাকে পরিকল্পিতভাবে হত্যা করেছে। নিহত আবু বক্কর স্থানীয় শুকুর মিয়ার ছেলে ও একটি বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র।

নিহতের স্বজন ও স্থানীয় সূত্রে জানা যায়, মুক্তারপুর মালিপাথর এলাকার বাসিন্দা শুকুর মিয়া পরিবারসহ দীর্ঘদিন ধরে গোসাইভাগ এলাকা বসবাস করছিলেন। বিকালে বাড়ির পাশে সুতার তৈরি খোলা মাঠে খেলতে গিয়েছিল তার ছেলে শিশু আবু বক্কর। খেলার এক পর্যায় সন্ধ্যায় প্রতিবেশী দ্বীন ইসলাম তাকে পাশের পুকুরে ছুড়ে ফেলে দেয়। এ সময় সাঁতার না জানা আবু বক্কর পানিতে ডুবে গেলে ঘটনাস্থল থেকে চলে যায়। মাঠে উপস্থিত অন্য শিশুরা বিষয়টি আবু বক্করের বাড়ি মানুষদের জানালে পুকুর থেকে আধা ঘণ্টা পর নিথর অবস্থায় তাকে উদ্ধার করা হয়। পরে স্বজনরা তাকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

নিহতের পিতা শুকুর মিয়া জানান, ‘সন্ধ্যায় বাড়ির লোকজন আমার কাছে ফোন দিছে, আমার পোলারে পানিতে ফালায় দিছে। আধা ঘণ্টা ধরে খুঁজে পায় না। আমি আসতে আসতে আমার পোলা মইরা গেছে। আমার পোলারে ইচ্ছা করে মারছে দ্বীন ইসলাম। আমি এর বিচার চাই।’

এ বিষয় দ্বীন ইসলামের মামা মিজানুল জানান, দ্বীন ইসলাম ইচ্ছা করে তাকে মারেনি। আবু বক্কর যে সাঁতার জানে না এটা সে জানতো না।

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এম এ কালাম প্রধান জানান, সন্ধ্যা ৭টার দিকে স্বজনরা ওই শিশুকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে।

সদর থানার ওসি (অপারেশন) মো. মোজাম্মেল হক বলেন, নিহতের মরদেহ মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে রয়েছে। স্বজনদের অভিযোগ সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply