রংপুরে জামায়াতের ৩ নেতাকর্মী গ্রেফতার

|

ছবি: প্রতীকী

স্টাফ করেসপনডেন্ট, রংপুর:

রংপুরে জামায়াতে ইসলামীর তিন কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২৫ জুন) দিবাগত রাত ২টার দিকে নগরীর গ্রান্ড হোটেল মোড়ে পোস্টার সাঁটানোর সময় তাদের গ্রেফতার করা হয়।

রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানার ওসি মাহাফুজার রহমান জানান, রাষ্ট্রবিরোধী পোস্টার লাগানোর সময় গভীর রাতে গ্রান্ড হোটেল মোড় থেকে ৩ জামায়াত নেতা-কর্মীকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে সোমবার (২৬ জুন) বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তাদের বিরুদ্ধে রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ড এবং নাশকতা তৈরির চেষ্টার অভিযোগ রয়েছে বলেও জানান তিনি।

গ্রেফতারকৃতরা হলেন- মহানগরীর ২১ নং ওয়ার্ড জামায়াতের সেক্রেটারি ওয়ালিউল্লাহ সাকু (৩৫), তার ভাই কর্মী হুমায়ুন রেজা লিটন (৪০) এবং আব্দুল বারেক সরল (২৭)।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

এদিকে গণমাধ্যমে পাঠানো এক ই-মেইল বিবৃতিতে রংপুর মহানগর জামায়াত আমীর এটিএম আজম খান দাবি করেছেন, গ্রেফতারকৃতরা জামায়াতের মনোনীত রংপুর-৩ আসনের প্রার্থী অধ্যাপক মাহবুবার রহমান বেলালের ঈদ শুভেচ্ছা পোস্টার লাগাচ্ছিলেন। এ সময় তাদের গ্রেফতার করে পুলিশ। এর মধ্যে আব্দুল বারেক সরল (২৭) একজন পোস্টার লাগানো শ্রমিক। বিবৃতিতে গ্রেফতারের ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply