বোয়ালমারীতে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ১

|

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের বোয়ালমারীতে প্রতিবন্ধী এক কিশোরীকে ধর্ষণের দায়ে অষ্টম শ্রেণির শিক্ষার্থী এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

গত শনিবার (২৪ জুন) বেলা ১১টার দিকে পৌরসভার ৫নং ওয়ার্ডের উত্তর শিবপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার বাক প্রতিবন্ধী কিশোরীর পিতা বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার পর অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার সূত্রে জানা যায়, ওই প্রতিবন্ধী কিশোরীর পরিবার বোয়ালমারী সরকারি ডিগ্রি কলেজের পিছনে আজিজ মোল্যার বাড়িতে দীর্ঘদিন যাবত ভাড়া থাকে। তার পিতা একজন নির্মাণ শ্রমিক। গত ২৪ জুন সকাল ১১টায় ভুক্তভোগী কিশোরী (১৩) গোসল খানায় গোসল করতে গেলে আজিজ মোল্যার ছেলে জুবায়ের মোল্যার অষ্টম শ্রেণিতে পড়ুয়া ১৫ বছর বয়সী কিশোর গোসল খানায় ঢুকে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণের পর অভিযুক্ত কিশোর ঘটনাটি কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখায়। ধর্ষণের শিকার প্রতিবন্ধী কিশোরী তার মায়ের কাছে সব ঘটনা আকার ইঙ্গিতে খুলে বললে কিশোরীর পিতা বাদী হয়ে সোমবার ওই শিক্ষার্থী কিশোরকে আসামি করে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে শিশু সংশোধনাগারে ও ভুক্তভোগী কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

অভিযুক্ত কিশোরের পিতা জুবায়ের মোল্যা বলেন, আমি পরিবার নিয়ে ঢাকায় থাকি, ছেলের পরীক্ষার জন্য বোয়ালমারী আসছি। আমার ভাড়াটিয়ার নিকট ৭ মাসের ভাড়ার টাকা পাওনা রয়েছে। তাই তাকে পাওনা টাকা ও বাসা ছেড়ে দিতে চাপ দিলে সে আমার পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্র করে এ মামলা দিয়েছে।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত ও ভুক্তভোগী দু’জনেই অপ্রাপ্তবয়স্ক। আসামিকে গ্রেফতার করে শিশু সংশোধনাগারে ও ভুক্তভোগীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ফরিদপুরে পাঠানো হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply