নানা বাড়ি বেড়াতে গিয়ে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

|

স্টাফ ক‌রেসপন‌ডেন্ট, পটুয়াখালী:

পটুয়াখালীর মির্জাগঞ্জে নানা বাড়ি বেড়াতে গিয়ে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৭ জুন) দুপুর সোয়া ১টার দিকে উপজেলার মাধবখালী ইউনিয়নের রামপুর গ্রামে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন মির্জাগ‌ঞ্জের কাঁঠালতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. মোকাম্মেল হোসেন।

মৃতরা হলো- মো. মেহেদি হাসান নুর (২০) ও তার ছোট ভাই মো. ইব্রাহিম হো‌সেন (১০)। তারা দু’জন জেলার দুমকী উপজেলার নলদোয়ানি গ্রামের মো. সোহরাব হোসেন মিয়ার ছেলে।

কাঁঠালতলী ইউনিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান কাজী মিজানুর রহমান লাবলু জানান, সোহরাব হোসেন খুলনা শহরের একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। যে কারণে পরিবারের সবাই‌কে নি‌য়ে সেখা‌নেই বসবাস করতেন। কোরবানির ঈদ উপল‌ক্ষ্যে গত রোববার মির্জাগঞ্জের রামপুর গ্রামে নানা আব্দুল কাদের মুসুল্লির বাড়িতে দুই ভাই মায়ের সাথে বেড়াতে যান।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

তিনি বলেন, মঙ্গলবার দুপুর ১টার দিকে দুই ভাই একত্রে নানা বাড়ির পাশে একটি ডোবায় গোসল করতে যায়। তারা সাঁতার কাটতে জানতো না। গোসল করে ঘরে আসতে সময় বেশি লাগায় পরিবারের লোকজন তাদের খুঁজতে যায়। এ সময় তাদের কোনো সাড়া শব্দ না পেয়ে অনেক খোঁজাখুঁজি করে। এক পর্যায়ে বাড়ির লোকজন ডোবার পানি থেকে দুই ভাই‌কে উদ্ধার করে তাদেরকে পার্শ্ববর্তী জেলা বাকেরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তা‌দের দু’জনকে মৃত ঘোষণা করেন।

কাঁঠালতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোকা‌ম্মেল হো‌সেন জানান, পরিবারের পক্ষ থে‌কে কোনো অভি‌যোগ না থাকায় দুই ভাইয়ের লাশ তা‌দের কাছে হস্তান্তর করা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply