‘এই পারিবারিক বন্ধনই তো চাই’, শাকিব খানের শুভেচ্ছা প্রসঙ্গে বুবলি

|

এই ঈদে মুক্তি পেয়েছে মাহফুজ আহমেদ ও বুবলি অভিনীত ছবি ‘প্রহেলিকা’। এরই মধ্য দিয়ে দীর্ঘ ৮ বছর পর আবারও অভিনয়ে ফিরলেন অভিনেতা মাহফুজ আহমেদ। তাকে ও প্রহেলিকার গোটা টিমকে শুভেচ্ছা জানিয়েছেন নায়ক শাকিব খান। আর এ প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বুবলি বলেন, ‘এই পারিবারিক বন্ধনই তো চাই’।

মূলত, শুক্রবার (৩০ জুন) প্রহেলিকা নিয়ে এক সংবাদ সম্মেলনে কথা বলেন অভিনেত্রী বুবলি। শাকিব খানের শুভেচ্ছা জানানো প্রসঙ্গে সেখানে বুবলির মন্তব্য জানতে চান এক সাংবাদিক। তবে এ প্রশ্নে প্রথমে বুবলি দ্বিধা-দ্বন্দে পড়ে যান। বোঝা যায়, এ বিষয়ে কিছু জানেনই না তিনি। পরে বিষয়টি নিশ্চিত হয়ে অভিনেত্রী বলেন, এই বন্ধনই তো চাই, এই পারিবারিক বন্ধনটিই থাকুক।

বুবলি বলেন, চলচ্চিত্র জগত আমাদের কাছে একটি পরিবার। সবাই আমরা সবার প্রতি শুভকামনা জানাই, আর এটিই চাই। আমাদের সুপার হিরো শাকিব খান প্রহেলিকা নিয়ে শুভেচ্ছা জানিয়েছেন, আমরাও তার ছবি প্রিয়তমা নিয়ে শুভকামনা জানাই। এই বন্ধনটিই আসলে দরকার।

এর আগে দর্শকদের উদ্দেশে বুবলি বলেন, সিনেমা দেখে মন্তব্য করুন। অনেকে অন্য শিল্পীর ভক্ত আছেন। তারা কোনো একটি ছবি না দেখেই মন্তব্য করে ফেলেন। এটা ঠিক না। দর্শকদেরও নিরপেক্ষতার জায়গা থাকা দরকার বলেও মন্তব্য করেন তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply