নাটোরে কমেডিয়ান আবু হেনা রনিকে মারধর, গাড়ি ভাঙচুর

|

আবু হেনা রনি ও তার ব্যবহৃত গাড়ি। ছবি: সংগৃহীত

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরের গুরুদাসপুরে মিরাক্কেল খ্যাত জনপ্রিয় কমেডিয়ান আবু হেনা রনিকে মারধর ও তার গাড়ি ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (৩০ জুন) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার চাঁচকৈড় বাজারের আদম শাহ মোড়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রনিসহ আরও চারজন আহত হয়েছেন।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাঃ মোনোয়ারুজ্জামান জানান, সন্ধ্যায় আবু হেনা রনিসহ তার চারজন বন্ধু সিনেমা দেখার জন্য আদম শাহ মোড়ে সিনেমা হলের রাস্তার পাশে তাদের প্রাইভেটকারটি পার্কিং করেন। এ সময় অপর একটি প্রাইভেটকার যোগে স্থানীয় চাতাল ব্যবসায়ী ছাবলু মোল্লা এসে তাদের গাড়ি রাখা দেখে গালাগালি করতে থাকে। এ সময় আবু হেনা রনিসহ তার বন্ধুরা গালাগালি করেত নিষেধ করায় ছাবলু মোল্লা গাড়ি থেকে নেমে তাদের উপর চড়াও হয়। পরে স্থানীয়রা তাকে বাধা দিলে ছাবলু মোল্লা উত্তেজিত হয়ে ফোন করতেই আট থেকে দশটি মোটরসাইকেলে বেশ কয়েকজন দুর্বৃত্ত এসে আবু হেনা রনি ও তার বন্ধুদের মারপিট করে এবং তাদের প্রাইভেটকার ভাঙচুর করে চলে যায়।

পরে স্থানীয়দের সংবাদে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রনিসহ তার বন্ধুদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। পুলিশ আসামিদের ধরতে তৎপরতা শুরু করেছে।

অভিযোগের ব্যাপারে জানতে গাড়িষাপাড়া এলাকার চাতাল ব্যবসায়ী ছাবলু মোল্লার সাথে মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply