দাঙ্গার মধ্যে কনসার্টে গিয়ে সমালোচনার মুখে ফরাসি প্রেসিডেন্ট (ভিডিও)

|

ভাইরাল হওয়া ভিডিও থেকে সংগৃহীত ছবি।

ফ্রান্সে চলমান দাঙ্গার মধ্যেই সস্ত্রীক কনসার্ট উপভোগ করতে গিয়ে বিপাকে পড়েছেন ফরাসি প্রেসিডেন্ট ইম্যানুয়েল ম্যাকরন। কনসার্টে তার উপস্থিতি সংক্রান্ত একটি ভিডিও এরইমধ্যে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। আর, এরপরই ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন ম্যাকরন।

শুক্রবার (৩০ জুন) প্যারিসে সস্ত্রীক ব্রিটিশ সঙ্গীতশিল্পী স্যার এলটন জনের কনসার্টে উপস্থিত হন ম্যাকরন। ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা গেছে, এলটন জনের গানে মাথা দুলিয়ে তাল মেলাচ্ছেন ম্যাকরন। কনসার্টে সঙ্গীত পরিবেশনের আগে এলটন জনের সাথে অল্প কিছুক্ষণ আড্ডাও দিয়েছেন ম্যাকরন ও তার স্ত্রী। সেই আলাপচারিতার ছবি ও ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন স্যার এলটন জন ও তার সঙ্গী ডেভিড ফারনিস।

কনসার্টে ম্যাকরনের ভিডিও দেখতে ক্লিক করুন এখানে

সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল হওয়ার পর ব্যাপক সমালোচনা শুরু হয়েছে ম্যাকরনের।

ফ্রান্সের বিরোধী দলীয় আইনপ্রণেতা থিয়েরে মারিয়ানি তার টুইটে বলেছেন, খুব ভুল সময়ে কনসার্ট উপভোগ করতে গেলেন প্রেসিডেন্ট। ফ্রান্স জ্বলছে, অথচ এখন মন্ত্রীদের পাশে না থেকে এলটন জনের গানে হাততালি দেয়াকে বেশি জরুরি মনে করছেন তিনি।

উল্লেখ্য, গত চারদিন ধরেই আলজেরীয় বংশোদ্ভুত কিশোরের হত্যাকাণ্ডের প্রতিবাদে উত্তাল ফ্রান্স। গত চার দিনে ভাঙচুর, নাশকতা, লুটপাট ও পুলিশের ওপর হামলার অভিযোগে রাজধানী প্যারিসসহ অন্যান্য শহর থেকে ১ হাজার ১০০ জনেরও বেশি বিক্ষোভকারীকে আটক করেছে ফ্রেঞ্চ পুলিশ। বিক্ষোভ নিয়ন্ত্রণে দেশজুড়ে ৪৫ হাজার পুলিশ ও সাঁজোয়া যানও নামানো হয়েছে— কিন্তু, কিছুতে শান্ত হচ্ছে না পরিস্থিতি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply