উত্যক্তের প্রতিবাদ করায় বখাটেদের হামলায় অন্তঃসত্ত্বা নারীসহ আহত ৫

|

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের বোয়ালমারীতে অন্তঃসত্ত্বা নারী শিশুসহ ৫ জনকে পিটিয়ে আহত করেছে বখাটেরা। ঈদ উপলক্ষ্যে স্বজনদের নিয়ে ঘুরতে বের হলে উত্যক্ত করার পর প্রতিবাদ জানালে এ হামলা করা হয় বলে জানা গেছে।

শুক্রবার (৩০ জুন) সন্ধ্যার আগে উপজেলার ময়না ইউনিয়নের ঠাকুরপুর ব্রিজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয় থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগীরা।

বখাটেদের হামলায় আহতরা হলেন, উপজেলার ময়না ইউনিয়নের ইছাখালী গ্রামের নুরুল শেখের ছেলে আরমান শেখ (২৩), তার অন্তঃসত্ত্বা স্ত্রী আছিয়া বেগম (২০), আমানউল্লাহ (১৫), রোজিনা (৩০), সাবিনা (২৫) ও লিখন (১০)। গুরুতর আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় ও থানার অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার ময়না ইউনিয়নের ইছাখালী গ্রামের মো. নুরুল শেখের ছেলে আরমান শেখ তার স্ত্রী, শ্যালক ও বোনদের নিয়ে ঘুরতে বেরিয়েছিলেন শুক্রবার বিকেলে। সন্ধ্যার আগে বাড়ি ফেরার পথে ঠাকুরপুর বাজার সংলগ্ন এলাকায় ঠাকুরপুর গ্রামের মো. চুন্নু শেখের দুই ছেলে মুস্তাফিজুর শেখ ও মাসুম শেখ, গুনবহা ইউনিয়নের অমৃতনগর গ্রামের আক্কাস আলীর ছেলে সামচু, নয়ন ও পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের আমগ্রাম বিশ্বাসপাড়ার মো. ফারুকের ছেলে সাকিব তাদের আজেবাজে কথা বলে উত্ত্যক্ত শুরু করে। পরবর্তীতে ভ্যানচালক আরমান শেখ প্রতিবাদ করলে ঠাকুরপুর ব্রিজের সামনে কথা কাটাকাটির একপর্যায়ে ঘুরতে যাওয়া লোকজনের সাথে বখাটেদের হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় আরমানের শ্যালক আমানউল্লাহ এগিয়ে গেলে তাদের লাঠিসোটা দিয়ে পেটানো হয়। স্বামী ও ভাইকে বখাটেরা মারধর করছে এমন সময় আরমানের অন্তঃসত্ত্বা স্ত্রী আছিয়া বেগমসহ তার দুই বোন রোজিনা ও সাবিনা এগিয়ে গেলে তাদেরও মারপিট করা হয়। তাদের চিৎকারে আশেপাশের লোক এগিয়ে গেলে হামলাকারী বখাটেরা পালিয়ে যায়। এ ঘটনায় শুক্রবার দিবাগত রাতেই বোয়ালমারী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন আহত আরমান শেখের বাবা মো. নুরুল শেখ।

এ ব্যাপারে অভিযুক্ত মুস্তাফিজুর শেখ-মাসুম শেখসহ হামলাকারীরা এলাকায় না থাকায় তাদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

থানায় অভিযোগকারী আহত আরমান শেখের বাবা মো. নুরুল শেখ বলেন, থানায় লিখিত অভিযোগ জমা দিয়েছি। আহতরা হাসপাতালে ভর্তি রয়েছে। আমি পরিবারের সদস্যদের ওপর হামলাকারীদের উপযুক্ত শাস্তি চাই। তাদের এমন শাস্তি দেয়া হোক যাতে ওরা আর কোনোদিন মেয়ে-ছেলেকে উত্যক্ত না করে!


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক ডা. অতসী বিশ্বাস বলেন, আহতদের ভর্তির পর চিকিৎসা দেয়া হয়েছে। এছাড়াও একজন অন্তঃসত্ত্বা নারী ভর্তি রয়েছেন। তার পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা থানার উপ-পরিদর্শক সরোয়ারের হোসেন বলেন, অভিযোগটির তদন্ত চলমান রয়েছে। হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে। অন্তঃসত্ত্বা নারীসহ কয়েকজন হাসপাতালে ভর্তি রয়েছে।

বোয়ালমারী থানার ওসি মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, মেয়ে-ছেলেদের উত্যক্ত এবং মারধরের ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তবে এখনো থানায় মামলা রুজু হয়নি। ঘটনা তদন্ত চলমান রয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply