আ. লীগ প্রতিশোধ পরায়ণ হলে বিএনপি-জামায়াতের অস্তিত্ব থাকতো না: প্রধানমন্ত্রী

|

আওয়ামী লীগ প্রতিশোধ পরায়ণ নয়। যদি তাই হতো, তাহলে বিএনপি-জামায়াতের অস্তিত্ব থাকতো না। এমন মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (২ জুলাই) দুপুরে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে এ মন্তব্য করেন তিনি।

অনুষ্ঠানের শুরুতে প্রধানমন্ত্রী বলেন, দেশের মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করছে আওয়ামী লীগ সরকার। পরে বিস্তারিত বক্তব্যে তিনি বলেন, তারেক রহমান মুচলেকা দিয়ে দেশ ছেড়েছে। আবারও বিএনপি-জামায়াত ক্ষমতায় গেলে দেশের সর্বনাশ করবে বলেও মন্তব্য করেন তিনি।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে প্রধানমন্ত্রী বলেন, আজকে টুঙ্গিপাড়ায় আসতে পারি মাত্র আড়াই ঘণ্টায়। এটা সম্ভব হয়েছে পদ্মাসেতু নির্মাণের ফলে। সেটাও নির্মাণে বাধা দিয়েছিল, টাকা ফেরত নিয়েছিল। চ্যালেঞ্জ দিয়েছিলাম, কোনো দুর্নীতি হয়নি। সেই থেকে চ্যালেঞ্জ নিয়েছিলাম নিজেদের অর্থে করবো পদ্মা সেতু। বাংলাদেশের মানুষের সহযোগিতা পেয়েছিলাম বলেই পদ্মাসেতু নির্মাণ সম্ভব হয়েছে বলেও জানান তিনি।

গোপালগঞ্জ সফরের দ্বিতীয় দিন সকালে টুঙ্গিপাড়া আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করতে পায়ে হেটেই টুঙ্গিপাড়ার বাসভবন থেকে রওনা দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মতবিনিময় করার জন্য আগে থেকেই উপস্থিত ছিলেন টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের পাঁচটি ইউনিয়নের নেতারা।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply