নাটোরে পুলিশ সুপার কার্যালয়ের পাশে ছিনতাই, ছুরিকাঘাতে গুরুতর আহত যুবক

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরে পুলিশ সুপার কার্যালয়ের পাশে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শনিবার (৮ জুলাই) দিবাগত রাত ২টায় জেলা পুলিশ সুপার কার্যালয় এবং জেলা ও দায়রা আদালতের মাঝামাঝি স্থানে এই ঘটনা ঘটে। এতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মো. রায়হান রানা (২৮) নামে এক যুবক গুরুতর আহত হন। তবে এ ঘটনাকে ‘তেমন গুরুতর কিছু নয়’ বলে আখ্যা দিয়েছে পুলিশ।

ছিনতাইয়ের শিকার রায়হান রানার ছোট ভাই মোহাম্মদ জন জানান, শনিবার রাতে দয়ারামপুর থেকে অটোরিকশা করে বাড়িতে ফিরছিলেন রানা। এ দিন রাত ২টার দিকে পুলিশ সুপার অফিসের কাছাকাছি আসতেই ৪-৫ জন ছিনতাইকারী অটোরিকশা থামিয়ে রানার কাছে থাকা মোবাইল ফোন কেড়ে নেয়ার চেষ্টা করে। এসময় ধস্তাধস্তির এক পর্যায়ে ছিনতাইকারীদের চাপাতির কোপে গুরুতর জখম হন রানা। এ সময় রানার মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

পরে চিৎকার শুনে স্থানীয়রা রানাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। সেখান থেকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আহত রানা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে বর্তমানে আইসিইউতে চিকিৎসাধীন আছেন। তার পরিবারের দাবি, ঘটনার সময় কিছু দূরেই পুলিশ ভ্যান দাঁড়িয়ে ছিল। অনেক চিৎকার করলেও কোনো পুলিশ সদস্য এগিয়ে আসেনি বলে দাবি তাদের।

এ নিয়ে সদর থানার ওসি নাছিম আহম্মেদ বলেন, ঘটনা তেমন কিছুই না। কোনো কিছুই নিতে পারেনি হামলাকারীরা। বিষয়টি ছিনতাই নাকি অন্য কিছু সেটা খতিয়ে দেখছে পুলিশ।

নাটোরের পুলিশ সুপার সাইফুর রহমান বলেন, ছিনতাইকারীদের ধরতে জোরদার অভিযান চালাচ্ছে পুলিশ। শহরে ছিনতাইয়ের প্রবণতা কমিয়ে আনতে সকল ছিনতাইকারীদের অল্প সময়ের মধ্যে আইনের আওতায় আনা হবে।

এদিকে একই রাতে শহরের আলাইপুর এলাকায় সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে খেলনা পিস্তল দেখিয়ে অটোরিকশা চালকের কাছ থেকে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উজ্জল কুমার সূত্রধর নামে এক ছিনতাইকারীকে হাতেনাতে আটক করে পুলিশ।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply