ঝিনাইদহে যুবদল নেতাকে কুপিয়ে হাতের কব্জি বিচ্ছিন্ন করলো দৃর্বৃত্তরা

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহে যুবদল নেতা লিটন হোসেনকে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। এতে তার একটি হাতের ৮০ ভাগ ও অন্য হাতের কব্জি পুরোপুরি বিচ্ছিন্ন হয়ে গেছে।

বৃহস্পতিবার (১৩ জুলাই) রাতে সদর উপজেলার পাগলাকানাই ইউনিয়ন পরিষদের সামনে এ ঘটনা ঘটে। আহত লিটন হোসেন জেলা যুবদলের সদস্য ও পাগলাকানাই ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক।

জেলা বিএনপি সভাপতি আব্দুল মজিদ জানান, সন্ধ্যার পর শহরের পাগলাকানাই মোড় থেকে গ্রামের বাড়ি ফিরছিল লিটন হোসেন। তার গ্রামের নাম বাড়িবাথান। পথিমধ্যে পাগলাকানাই ইউনিয়ন পরিষদের নিকট পৌঁছালে দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে পালিয়ে যায়।

ঝিনাইদহ সদর হাসপাতাল মেডিকেল অফিসার জেসমিন সুলতানা জানান, তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা দেয়। রোগীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়েছে। ধারালো অস্ত্রের আঘাতে রোগীর এক হাত পড়ে গেছে, অন্য হাতও শরীর থেকে ৮০ শতাংশ বিচ্ছিন্ন হয়ে গেছে। এছাড়াও শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

উল্লেখ্য, এ ঘটনার প্রতিবাদে রাতেই বিক্ষোভ মিছিল বের করে জেলা যুবদল। ঘটনার সাথে ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগ জড়িত বলে দাবি বিএনপি নেতাদের। বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সমাবেশ থেকে জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবি জানানো হয়।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply