ধর্ষণের প্রতিশোধ নিতে যুবককে কুপিয়ে হত্যা

|

ছবি: প্রতীকী

ধর্ষণের প্রতিশোধ নিতে অভিযুক্ত যুবককে নিজে হাতে কুপিয়ে খুনের অভিযোগে উঠেছে এক তরুণীর বিরুদ্ধে। এ ঘটনায় ওই তরুণীসহ দু’জনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর-পূর্ব দিল্লির শাস্ত্রী পার্ক এলাকায়। সোমবার (১৭ জুলাই) এই ঘটনা প্রকাশ্যে আসে। খবর আনন্দবাজার পত্রিকার।

পুলিশ জানায়, গত ১৬ জুন সকালে শাস্ত্রী পার্কে বেলা ফার্মের কাছে এক অজ্ঞাতপরিচয় যুবকের মরদেহ উদ্ধার করা হয়। ওই যুবকের পরনে জামা ছিল না। যুবকের পেট এবং ঘাড়ে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল। পরে ওই যুবকের পরিচয় জানতে পারে পুলিশ। নিহত ওই যুবকের নাম আবুজার (২০)। পরে ওই এলাকার প্রায় ২০টি সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। তার পরই ওই তরুণী এবং তার সহযোগীকে গ্রেফতার করা হয়।

পুলিশ আরও জানায়, চলতি বছরের জানুয়ারি মাসে অসুস্থতার কারণে ওই তরুণীর স্বামীর মৃত্যু হয়। আবুজার তরুণীর আত্মীয় হন। তার অভিযোগ, স্বামীর মৃত্যুর পর আবুজার তাকে অনেকবার ধর্ষণ করেছে। তারই প্রতিশোধ নিতে আবুজারকে খুন করার ছক কষেন তরুণী।

প্রতিবেদনে বলা হয়েছে, আবুজারকে খুন করতে এক বান্ধবীর সাহায্য নেন ওই তরুণী। তারপর যমুনা নদীর জলোচ্ছ্বাস দেখতে যাওয়ার নাম করে আবুজারকে বেলা ফার্মের কাছে নিয়ে যান তারা। সেখানেই দু’জনে মিলে আবুজারকে কুপিয়ে হত্যার পর দেহ বেলা ফার্মের পিছনের দেয়ালে ফেলে দেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply