রূপগঞ্জ থেকে চুরি হওয়া ৮ লাখ টাকার সয়াবিন তেল উদ্ধার, আটক ৫

|

আটককৃত ৫ তেলচোর।

রূপগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জে পুলিশের এক অভিযানে উদ্ধার হয়েছে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে চুরি হওয়া পিকআপ বোঝাই সয়াবিন তেল। এ ঘটনার সাথে জড়িত ৫ জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১ আগস্ট) বিকেলে রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) আতাউর রহমান এ তথ্য নিশ্চিত করেন। আটকৃতরা হলো- পিকআপের ড্রাইভার পলাশ, হেলপার দেলোয়ার, জাহিদ মিয়া, সিরাজুল ও দেলোয়ার হোসেন।

উদ্দারকৃত তেলের ড্রাম।

এ প্রসঙ্গে রূপগঞ্জ থানার ওসি আতাউর রহমান জানান, গত ২১ জুলাই রাতে উপজেলার তারাবো এলাকার শবনম অয়েল মিল থেকে ৮ লাখ টাকা সমমূল্যের ৩০ ড্রাম সয়াবিন তেল নিয়ে কারখানা থেকে মুড়াপাড়া বাজারস্থ ফয়সাল স্টোরের উদ্দেশে রওনা হয় একটি পিকআপ। কিন্তু, পিকআপ চালক পলাশ ও মকবুল সেখানে না গিয়ে কৌশলে আরও কয়েকজনের সহায়তায় পিকআপ ভর্তি ড্রাম বোঝাই তেল চুরি করে অন্যত্র বিক্রি করে দেয়।

পরে এ ঘটনায় তেলের মালিক ফারুক মিয়া বাদী হয়ে চালক ও হেলপারকে আসামি করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করলে পুলিশ ঘটনার জড়িত এই পাঁচজনকে আটক করে। পরে মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ি বাজার থেকে চুরি যাওয়া কিছু মালামাল উদ্ধার করে পুলিশ। আটকৃতদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে বলেও জানিয়েছেন এ পুলিশ কর্মকর্তা।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply