চার-পাঁচ দিনের মধ্যে নতুন অধিনায়কের নাম ঘোষণা করা হবে: পাপন

|

ছবি: সংগৃহীত

ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুস ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের সাথে বৈঠক করার পর বাংলাদেশের ওয়ানডে দলের নেতৃত্ব থেকে সরে দাঁড়িয়েছেন তামিম ইকবাল। তবে কে হবে নতুন অধিনায়ক তা জানা না গেলেও; চার-পাঁচদিনের মধ্যেই নতুন অধিনায়কের নাম ঘোষণা করবে বিসিবি বলে জানিয়েছেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন।

তামিমের এমন সিদ্ধান্তের পর কে ওয়ানডে অধিনায়ক হবেন, এই প্রশ্নের জবাবে বিসিবি সভাপতি বলেছেন, তামিম অধিনায়কত্ব ছেড়ে দেয়ার কারণে বিষয়টি নিয়ে নতুন করে ভাবা হবে। সবার সঙ্গে আলোচনা করে এই সিদ্ধান্ত নেয়া হবে জানান তিনি। আগামী ৪ থেকে ৫ দিনের মধ্যে এই বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানিয়েছেন বোর্ড সভাপতি।

পাপন বলেন, তামিম শুধু এশিয়া কাপে না খেললে সহ-অধিনায়ক লিটন দাসই অধিনায়ক হতেন। এখন যেহেতু তামিম অধিনায়কত্বই ছেড়ে দিয়েছেন, ব্যাপারটা আর সরল নেই। নতুন অধিনায়ক শুধু এশিয়া কাপ নয়, বিশ্বকাপেও নেতৃত্ব দেবেন বাংলাদেশকে।

উল্লেখ্য, চোটের কারণে এশিয়া কাপে না খেললেও ঘরের মাঠে নিউজিল্যান্ড সিরিজে খেলবেন তামিম। অক্টোবরে ভারতের মাটিতে হতে যাওয়া ওয়ানডে বিশ্বকাপেও খেলবেন তামিম।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply