রোনালদোর শেষ মুহূর্তের গোলে কোয়ার্টার ফাইনালে আল নাসর

|

ছবি: সংগৃহীত

আরব ক্লাব চ্যাম্পিয়নস কাপে গ্রুপ পর্বের শেষ ম্যাচে মিশরের ক্লাব জামালেক স্পোর্টিংয়ের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে আল নাসর। প্রথমে পিছিয়ে পড়লেও পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর শেষ মুহূর্তের গোলেই কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে দলটি।

ম্যাচের শুরুতেই জামালেক জালের দেখা পেলেও অফ সাইডের কারণে বাতিল হয়ে যায় গোল। মিনিট কয়েক পর অফ সাইডের ফাঁদে পড়ে আল নাসরও। গোলশুন্য থেকে বিরতিতে যায় দু’দল। বিরতির পর আল নাসরের জার্সিতে অভিষেক হয় সাদিও মানের। তার উপস্থিতিতে দলের আক্রমণেও ধার বাড়ে।

ছবি: সংগৃহীত

কিন্তু ম্যাচের ৫৩ মিনিটে সফল স্পটকিকে জামালেককে লিড এনে দেন আহমেদ সায়েদ।কোয়ার্টার ফাইনালে যেতে হলে জয় অথবা ড্র করতে হতো এই ম্যাচে। কিন্তু বার বার ব্যর্থ হচ্ছিলো রোনালদো-সাদিও মানেরা।

ছবি: সংগৃহীত

ম্যাচের শেষ বাঁশি বাজার ৪ মিনিট আগে আল নাসরের ত্রাতার ভূমিকায় রূপ নেন ৩৮ বছর বয়সী রোনালদো। পর্তুগিজ সুপারস্টারের জোরালো হেডে পরাস্ত করে জামালেকের গোলরক্ষককে। সমতায় ফেরে আল নাসর। শেষ পর্যন্ত ড্র নিয়ে মাঠ ছাড়ে সৌদি ক্লাবটি। তাতে ৩ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে গ্রুপ ‘সি’ এর দ্বিতীয় স্থানে থেকে শেষ আটে জায়গা করে নিয়েছে আল নাসর।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply