রাতে বাংলাদেশে আসছে বিশ্বকাপ ট্রফি

|

ছবি: সংগৃহীত

চলছে আইসিসির বিশ্বকাপ ট্রফির ওয়ার্ল্ড ট্যুর। ৫ মহাদেশের ২১ টি দেশের ৬০ টি শহর ঘুরে বেড়াচ্ছে ট্রফিটি। পাকিস্তান-শ্রীলঙ্কা ভ্রমণের পর এবার বাংলাদেশের পালা। আজ (৬ আগস্ট) রাতে বাংলাদেশ এসে পৌঁছাবে আইসিসি ওয়ার্ল্ড কাপ ট্রফি। ৬ আগস্ট থেকে শুরু করে ৯ আগস্ট পর্যন্ত বাংলাদেশ অবস্থান করবে ট্রফিটি।

প্রথম দিনেই ট্রফিটিকে রাজধানীর একটি হোটেলে নিয়ে যাওয়া হবে। সেখানে রাতে অবস্থান করবে ট্রফিটি। সোমবার (৭ আগস্ট) দুপুরে ফটোসেশনের জন্য ট্রফিটি পদ্মাসেতুতে নিয়ে যাওয়া হবে। ফটোসেশনের পর আবারো হোটেলে ফিরবে গোল্ডেন ট্রফিটি।

৮ আগস্ট হোম অব ক্রিকেট, মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে নিয়ে যাওয়া হবে ট্রফিটি। সেখানে ক্রিকেটার ও বিসিবি কর্তৃপক্ষের সাথে ফটোসেশন ও আনুষ্ঠানিকতা পালন করবে বিশ্বকাপ ট্রফি। শেষ দিনে সাধারণ মানুষের উদ্দেশ্যে সকাল থেকে প্রদর্শনীর ব্যবস্থা করা হয়েছে। রাজধানীর একটি শপিং মলে সকাল ৯ টা থেকে দেশের সাধারণ মানুষ সুযোগ পাবেন ট্রফিটি দেখার।

দুই মাস পরই শুরু হচ্ছে ক্রিকেট বিশ্বের সবচেয়ে বড় এই ইভেন্ট। যে ট্রফি জয়ের যুদ্ধে নামবে ক্রিকেট দুনিয়া, সেই সোনালী ট্রফিটিকে কাছ থেকে দেখার এই সুবর্ণ সুযোগ মিস করতে চাইবেন না কেউই।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply