লাবুশেনকে বাদ দিয়ে বিশ্বকাপে অস্ট্রেলিয়ার প্রাথমিক দল ঘোষণা

|

ছবি: সংগৃহীত

বিশ্বকাপের শুরু হতে প্রায় দুই মাসের মতো সময় বাকি। মাঠে ব্যাট-বলের যুদ্ধের আগে প্রস্তুত হচ্ছে ক্রিকেট দেশগুলো। এরইমধ্যে সোমবার (৭ আগস্ট) ১৮ সদস্যের বিশ্বকাপের প্রাথমিক দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। চমক হিসেবে দলে নেই মারনাস লাবুশেন।

লাবুশেনের অভিষেকের পর অস্ট্রেলিয়ার খেলা ৩৮ ওয়ানডের মধ্যে ৩০টিতেই ছিলেন তিনি। খেলেছেন ভারতের বিপক্ষে সবশেষ ওয়ানডে সিরিজেও। এমনকি সবশেষ নয় ওয়ানডেতেও ছিলেন তিনি। তবুও অস্ট্রেলিয়ার বিপক্ষে দলে জায়গা মেলেনি অভিজ্ঞ এই ব্যাটারের।

প্রাথমিক দলে রাখা হয়েছে দুই আনক্যাপড ক্রিকেটার লেগ স্পিনার তানভীর সাঙ্গা ও অলরাউন্ডার অ্যারন হার্ডি। তবে তারা দু’জনের কেউ অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দলে থাকবে কিনা তা নিশ্চিত হবে সাউথ আফ্রিকা ও ভারত সফরের পর। বিশ্বকাপের জন্য ঘোষিত প্রাথমিক স্কোয়াড দিয়ে ভারত ও সাউথ আফ্রিকার সঙ্গে ৮ ওয়ানডে খেলবে অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়া দল: প্যাট কামিন্স (অধিনায়ক), শন অ্যাবট, অ্যালেক্স ক্যারি, অ্যাস্টন অ্যাগার, ক্যামেরন গ্রিন, নাথান এলিস, অ্যারন হার্ডি, জশ হ্যাজলউড, জশ ইংলিশ, ট্রাভিস হেড, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, তানভীর সাঙ্ঘা, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জাম্পা।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply